Site icon suprovatsatkhira.com

ভাঁড়ুখালীতে দাঁতভাঙ্গা খালের উপর স্লুইচ গেট নির্মাণ কাজের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের ভাঁড়ু–খালীতে বহু প্রতিক্ষিত দীর্ঘদিনের দাবী দাঁতভাঙ্গা খালের উপর ৫ ভেন্টের রেগুলেটর স্লুইচ  গেট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২ ফেব্রæয়ারি) বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে নির্মাণ কাজের ফলক উন্মোচন করে ¯øুইচ গেট নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “৩টি ইউনিয়নের জলাবদ্ধতার নিরসন ও চাষাবাদ নিশ্চিত করতে আমি কথা দিয়েছিলাম ৩টি ইউনিয়নের সকল জনগণের দীর্ঘদিনের দাবী দাঁতভাঙ্গা খালের উপর ¯øুইচ গেট নির্মাণ করবো। আজ এ ¯øুইচ গেটের নির্মাণ কাজের উদ্বোধন করতে পেরে আমি খুবই খুশি। অনেক প্রচেষ্টার মধ্য দিয়ে মন্ত্রণালয় ও প্রজেক্ট ডাইরেক্টরের সাথে বারবার যোগাযোগ করে ২বার টেন্ডার করিয়ে জনগণের দাবী আমি পূরণ করতে পেরেছি। এলাকার মানুষ ও কৃষকের মুখে হাসি ফোটাতে পেরেছি এটা আমার পরম পাওয়া। উন্নয়নের স্বার্থে সকল দ্বিধা দ্বন্দ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহŸান জানান এমপি রবি।”

টেকসই ক্ষুদ্রকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সাতক্ষীরা’র বাস্তবায়নে ঘোনা ইউনিয়নের ভাঁড়ু–খালীর দাঁতভাঙ্গা খালের উপর প্রাক্কলিত মূল্য ২ কোটি ৬৮ লক্ষ ৮ হাজার ৭২৭ টাকা ব্যয়ে ৫ ভেন্টের রেগুলেটর ¯øুইচ গেট নির্মাণ করা হচ্ছে। ¯øুইচ গেট নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সাতক্ষীরা’র নির্বাহী প্রকৌশলী নারায়ন চন্দ্র সরকার, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সাতক্ষীরা সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক ও ভাঁড়–খালী মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. মশিউর রহমান বাবু, ঘোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান, ঘোনা ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল কাদের, ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধি শাহীনুর রহমান বাবু, সুমন হোসেন, ইউপি সদস্য মনিরুল ইসলাম, ইউপি সদস্য গণেশ চন্দ্র মন্ডল, ইউপি সদস্য স্বপন কুমার প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version