Site icon suprovatsatkhira.com

প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মসূচি মাঠ পর্যায়ে পৌঁছে গিয়েছে: এমপি জগলুল

শেখ শাওন আহমেদ সোহাগ: বর্তমান সরকার প্রাণিসম্পদ উন্নয়নের সরকার। এই সরকারের আমলে বিভিন্ন খাতে যেমন উন্নয়ন হয়েছে পাশাপাশি আমাদের প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মসূচি মাঠ পর্যায়ে পৌঁছে গিয়েছে। কালিগঞ্জে প্রাণিসম্পদের যথেষ্ট উন্নয়ন হয়েছে।

বুধবার (১৬ ফেব্রæয়ারি) সকাল থেকে উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনী মেলায় প্রধান অতিথি’র বক্তব্য প্রদানকালে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দায় এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আজকের এই প্রদর্শনীর মাধ্যমে এই এলাকার যুব সমাজ তথা খামারিরা আরও বেশি উদ্বুদ্ধ হয়ে আমাদের দেশের আমিষের চাহিদা পূরণের সাথে সাথে বিদেশে রপ্তানির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারবে।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় মেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চুর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনোজিৎ কুমার মন্ডল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম, কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা, উপজেলা ডেইরি অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম রহমান প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী সফু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, সাংবাদিক শিমুল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প’র (এলডিডিপি) অর্থায়নে মেলায় ১৮ টি স্টল শোভা পায়। মেলায় অংশগ্রহণকারী সকল স্টলকে পুরুস্কার প্রদান করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version