Site icon suprovatsatkhira.com

কলারোয়া সীমান্তে ২৫ পিস স্বর্ণের নেকলেসসহ চোরাকারবারী আটক

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ২৫ পিস স্বর্ণের নেকলেসসহ হুমায়ূন কবীর (৪০) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার কাকডাংগা বিওপি সংলগ্ন বটতলায় অস্থায়ী চেক পোস্ট বসিয়ে তল্লাশিকালে তাকে আটক করা হয়।

হুমায়ূন কবীর কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের আব্দুল গফুরের ছেলে। বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, শুক্রবার রাতে কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আ ফ ম ওসমানী এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৬ আরবি হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কলারোয়া থানাধীন কাকডাংগা বিওপি সংলগ্ন বটতলায় অস্থায়ী চেক পোস্ট স্থাপন পূর্বক চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় যানবাহন তল্লাশী করে ভারত হতে বাংলাদেশে পাচারের প্রাক্কালে ২৫ পিস স্বর্ণের নেকলেসসহ ও একটি মোটর সাইকেলসহ মোঃ হুমায়ূন কবীরকে আটক করতে সক্ষম হয়। আটককৃত মালামালের মূল্য প্রায় ২৪ লাখ ৮২ হাজার ১২৫ টাকা। আটক চোরাকারবারীকে মামলা দায়েরের পর কলারোয়া থানায় সোপর্দ ও স্বর্ণের গহনা সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version