Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় ৬০০ শীতার্তদের মাঝে কালের কণ্ঠ শুভ সংঘের কম্বল বিতরণ

ফারুক হোসাইন রাজ, কলারোয়া : বসুন্ধরা গ্রæপের কম্বল পেল সাতক্ষীরার কলারোয়া উপজেলার প্রত্যান্ত অঞ্চল কপোতাক্ষ নদ তীরের ৬০০ শীতার্ত অসহায় মানুষ। গতকাল সোমবার দুপুরে স্বাস্থ্য বিধি মেনে কালের কন্ঠ শুভ সংঘের আয়োজনে প্রতিবন্ধী, দরিদ্র মেধাবী, দিন মজুর, বয়স্ক ও বিধুবা নারীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের সরসকাটি দাখিল মাদ্রাসা মাঠে আয়েজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে বৈরী আবহাওয়া উপেক্ষা করে ক্ষেত্রপাড়া গ্রামের বয়োবৃদ্ধ হবিবার গাজী (৮০) কম্বল হাতে নিয়ে বলেন, বড় লোকদের আসতে কষ্ট হয় তাই গাঙ পাড়ের (কপোতাক্ষ তীর) মানুষের জন্য কেউ কিছু নিয়ে আসে না। দোয়া করি বসুন্ধরা গ্রæপের উন্নতি হোক। আল্লাহ বসুন্ধরা মালিকের দীর্ঘায়ু দিক।
খলিল সানা (৭৩) কম্বলটা নিয়েই চাদরের মতো শীররটা পেঁচিয়ে নিলেন। তিনি বলেন, গত দুই তিন ধরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। শীতে কষ্ট হচ্ছিল। কম্বলটা গায়ে দিয়ে রাতে আরামে ঘুম হবে। শীত মানাবে। আল্লাহ বসুন্ধরা গ্রæপের আরো বেশী মানুষের সহায্য সহায়তা করার ক্ষমতা দিক। তাদের সব কাজে বরকত হোক।
কম্বল নিতে আসা ইছাহাক গাজী বলেন, কম্বলটা এই শীতসহ বেঁচে থাকলে আগামী বছর শীতেও খুব উপকারে আসবে। দোয়া করি বসুন্ধরা গ্রæপর আরো ভালো হোক। কষ্ট করে এত দূর কেউ আসে না। এই প্রথম তোমরা শীতের কাপড় দিতে আসলে।

কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শীতবস্ত্র কম্বল বিতরণসহ সমাজের অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে বসুন্ধরা গ্রæপের কালের কন্ঠ পত্রিকার স্বেচ্ছাসেবী সংগঠন শুভ সংঘের এ আয়োজন অত্যন্ত প্রশংসনীয়। বসুন্ধরা গ্রæপ দেশে ও মানুষের কল্যাণে কাজ করে আসছে। আগামীতেও বসুন্ধরা গ্রæপের পক্ষে কালের কণ্ঠ শুভ সংঘের টিম মানব সেবায় কাজ করার ধারা অব্যহত রাখার আহŸান জানান।

কলারোয়া থানা অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, সমাজের বিত্তবান মানুষের উচিত কালের কণ্ঠ শুভ সংঘ সদস্যদের মতো এভাবে অসহায় দুস্থ পরিবারের পাশে দাঁড়ানো। এবং সমাজের প্রতিটি অভিভাবকের উচিত সন্তান কোথায় যাচ্ছে এবং কীভাবে বেড়ে উঠছে তা খেয়াল রাখা যাতে মাদক মুক্তভাবে সমাজ গঠন হতে পারে এবং দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষা ও উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে পারে।
কালের কণ্ঠ শুভ সংঘের কলারোয়া উপজেলা সভাপতি ফারুক হোসাইন রাজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য কলারোয়া থানা অফিসার ওসি (তদন্ত) হাফিজুর রহমান হাফিজ, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশাখা তপন সাহা, সরসকাটি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুজিবুর রহমান, সরসকাটি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জয়দেব কুমার সাহা, কালের কন্ঠ শুভ সংঘের সাতক্ষীরা জেলা সভাপতি ফাহাদ হোসেন, শিক্ষক শহিদুল ইসলাম, আব্দুল হান্নান।

এসময় উপস্থিত ছিলেন, শুভসংঘের সদস্য সামির হোসেন, ইব্রাহিম হোসেন, ফারুক হোসেন রাজ, আব্দুল্লাহ হামিদ, মুসলিমা, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, সিদ্দিকুর রহমান, ফয়সাল আহমেদ, শাহানা আক্তার, সোহা হোসেন, জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version