Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় মোটরসাইকেলের বেপরোয়া গতিতে প্রাণ গেল যুবকের

রেজওয়ান উল্লাহ, জালালাবাদ (কলারোয়া) প্রতিনিধি: বেপরোয়া ও দ্রæত গতি মোটরসাইকেল চালানোয় কাল হলো সাতক্ষীরার কলারোয়া উপজেলার এক যুবকের।পণ্যবাহী ট্রাকের সাথে সংঘর্ষে মারাত্মক আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ত্রিশমাইল নামক স্থানে মৃত্যুবরণ করে সে।
বৃহস্পতিবার রাত ১০ টার দিকে কলারোয়া উপজেলার প্রাণী সম্পদ অফিসের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রায়হান হোসেন (২০)।নিহত যুবক উপজেলার জালালাবাদ ইউনিয়নের বাটরা গ্রামের শাহাজান মোড়লের ছেলে। প্রতাক্ষ্যদর্শীরা জানান,সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যশোরমুখী পণ্যবাহী ট্রাকের সামনে এসে সজরে আঘাত করে সাতক্ষীরা গামী এফজেড মোটর সাইকেল আরহী যুবক। এসময় মোটর সাইকেলটি দুমড়ে মুছড়ে ছিটকে গেলেও যুবকটি ট্রাকের পিছনের চাকায় আটকে ঘসতে ঘসতে বেশ কিছুদুর চলে যায়। এ-সময় শরীরের বিভিন্ন অংশ ভেঙ্গে চুরে,কেটে ও থেতলে যায়। মারাত্মক আহত অবস্থায় স্হানীয়রা প্রথমে কলারোয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করে। সাতক্ষীরা সদর হাসপাতালেও অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজে রেফার করে।খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সাতক্ষীরার ত্রিশ মাইল এলাকায় মৃত্যুবরণ করে।

নিহত যুবকের ভগ্নীপতি প্রভাষক ডাঃ হাবিবুর রহমান জানান, আবু রায়হান কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল থেকে সদ্য এস এস সি পরিক্ষায় উত্তীর্ণ হয়েছে। তারা তিন বোন এক ভাই। রায়হান সবার ছোট।এর আগেও সে বেপরোয়া গাড়ি চালানোয় বেশ কয়েকবার ছোটখাট দুর্ঘটনায় আহত হয়। কিন্তু সে কারও নিষেধ না শোনার কারন ই কাল হলো তার।

শুক্রবার জুম্মার নামাজের আগে সাড়ে এগারোটার সময় বাটরা মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ দিকে দূঘটনাস্হল থেকে তাৎক্ষণিক কলারোয়া থানা পুলিশ (ঢাকা মেট্রো- ট-২০-৯৭৬৯)ট্রাকটিসহ ড্রাইভার কলারোয়া উপজেলার তুলশীডাঙ্গা গ্রামের শহিদুল ইসলাম(২৮) ও সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙা গ্রামের মঈন উদ্দিন(২৩)কে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন কলারোয়া থানার নবাগত অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version