Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলার যুগিখালি ইউনিয়নের গোছমারা গ্রামে ২০২১-২২ অর্থ বছরে আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নত মানের ধান, গম ও পাট বীজ উৎপাদন সংরক্ষন ও বিতরন প্রকল্পের আওতায় কৃষকদের নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

বৃহ:স্পতিবার বিকাল ৩ টার সময় যুগিখালি ইউনিয়নের ইউ, পি সদস্য বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খুলনা অঞ্চলের মনিটরিং অফিসার সামিউল রহমান উপস্থিত থেকে প্রান্তিক কৃষকদেরকে নতুন প্রযুক্তির মাধ্যমে মাত্র ১০৫ দিনে বীণা-১৭ ধান উৎপাদনে কৃষকদের উৎসাহিত করেন। এবং সকল কৃষকদেরকে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বীজ উৎপাদন ও সংরক্ষনের জন্য দিক নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো: রফিকুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শেখ ইমরান হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপ-সহকারি কৃষি কর্মকর্তা দিদারুল ইসলাম, মো: কবির হোসেন, রাজু আহম্মেদ, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি এস.এম জাকির হোসেন, কোষাধাক্ষ্য মোস্তফা হোসেন বাবলু, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, দৈনিক নতুন সূর্যের সম্পাদক আরিফুল হক চৌধুরী ও ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আসা কৃষক ও কৃষাণীরা। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন উপ-সহকারি কৃষি কর্মকর্তা তুষার কান্তি সরকার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version