Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৮ দশমিক ৩ শতাংশ

নিজস্ব প্রতিনিধি: সীমান্ত জেলা সাতক্ষীরায় আবারো বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় ভাইরাসটির উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। করোনা ডেডিকেটেড সামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তারা মারা যান।

মৃত দুই বৃদ্ধরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ছনকা গ্রামের মৃত রতন দেবনাথের পুত্র গণেশ দেবনাথ (৬৫) ও শ্যামনগর উপজেলার শ্রীফলকাটিা গ্রামের মৃত আব্দুল মোড়লের পুত্র মোহাম্মদ মোড়ল (৭০)।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার নানা উপসর্গ নিয়ে গত বুধবার (২৬ জানুয়ারি) ও বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) তারা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তারা মারা যান।

এ নিয়ে জেলায় আজ পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৭৯০ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৮৮ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ১২৭ জনের নমুনা পরীক্ষা শেষে নতুন করে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন ৬১ জন। যা শনাক্তের হার ৪৮ দশমিক ৩ শতাংশ।

এদিকে, সাতক্ষীরার প্রায় প্রতিটি ঘরে ঘরে দেখা দিয়েছে সর্দি, কাশি ও জ্বর। অধিকাংশ মানুষ কোন পরীক্ষা ছাড়াই বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।
সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসেইন শাফায়েত করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে মাস্ক পরার এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version