Site icon suprovatsatkhira.com

শ্যামনগর উপকূলে কালের কণ্ঠ শুভ সংঘের উদ্যোগে ৩০০ শীতার্ত মানুষের মাঝে বসুন্ধরা গ্রæপের কম্বল বিতরণ

আল-হুদা মালী গাবুরা ও নিজস্ব প্রতিনিধি শ্যামনগর : দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রæপের পক্ষ থেকে শ্যামনগর উপজেলার সুন্দরবন ঘেঁষা উপক‚লীয় এলাকার গরিব অসহায় ৩০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকাল ৪ টায় সাতক্ষীরা থেকে ৭৮ কিলোমিটার দুরে উপকূলের আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টারের সামনে একত্রিত হওয়া উপক‚লীয় অঞ্চলের দুস্থ, অসহায়, ছিন্নমূল ও হতদরিদ্র দের মাঝে এসব শীতবস্ত্র (কম্বল) কালের কণ্ঠ শুভ সংঘের আয়োজনে বিতরণ করা হয়।
গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে বৈরী আবহাওয়া উপেক্ষা করে মুন্সিগঞ্জ গ্রামের বয়োবৃদ্ধ আদরী বিবি (৮০) কম্বল হাতে নিয়ে বলেন, টাউনের মানুষরা হ্যাতো (এতো) দুর আসে না । চার পাশে নোনতা পানি, বড্ড শীতে কম্বলডা বেশ হবে। শীত মানাবে।

তিনি আবেগাপ্লুত হয়ে বলেন, প্রতি বছর ঝড় আর জলচ্ছাসে ঘরবাড়ি নেই। এলাকার বেশির ভাগ মানুষ বাদায় (সুন্দরবনে) গোলপাতা কেটে, মাছ ধরে দিন চালায়। মানুষের আয় রোজগার তেমন না থাকায় অনেক কষ্টে আছি। ঘূর্ণি ঝড় সিডর, আম্পান আর ইয়সে জমিজমা সব নদীতে বিলীন হয়ে গেছে। গ্রামের গরবীদের শীতের কষ্ট দেখার লোক নেই। আল্লাহ তোমাদের ভাল করুক।

শীতে ঠক ঠক করে কাঁপতে থানা কম্বল নিতে আসা প্রতিবন্ধী আব্দুল জব্বার বলেন, শীতে কম্বলটা খুব উপকারে আসবে। দোয়া করি বসুন্ধরা গ্রæপের আরও ভাল হোক। কষ্ট করে এত দুর কেউ আসে না। এবার শীতের কষ্টটা দুর হবে। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.আতাউল হক দোলন, কালের কণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি মোশাররফ হোসেন, শুভসংঘ, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ফাহাদ হোসেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শুভ সংঘের জেলা কমিটির সদস্য স.ম.ওসমান গনী সোহাগ, শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যথাক্রমে প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ ও মিসেস খালেদা আইয়ুব ডলি, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ডালিম কুমার ঘরামী, বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভবতোষ কুমার মন্ডল, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুর রউফ গাজী,মো: আবিয়ার রহমান, সাংবাদিক বেলাল হোসেন, শুভসংঘের স্বেচ্ছাসেবক ফজলুল হক,গোপাল গাইন, শরিফুল ইসলাম,প্রদীপ কুমার, আনিছুর রহমান মিলন, শাহআলম ইসলাম বাবু,আব্দুল্লাহ আল রুমন, আব্দুর রহমান,সবুজ হোসেন,রবিউল ইসলাম, ওবায়দুল্লাহ প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version