Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট’র সমাপনী ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে সাতক্ষীরা টেনিস ক্লাব প্রাঙ্গণে ক্লাবের সভাপতি ও সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান। তিনি বলেন, খেলা উপভোগ করে ভালোই লাগলো। খেলায় ১২ টি দল অংশগ্রহণ করে অবাক করে দিয়েছে। সাতক্ষীরার টেনিস খেলোয়াড়রা যে পিছিয়ে নেই তার প্রমাণ আজকের টেনিস খেলা।

এই খেলায় সবাই যে জিতবে তা নয়, অন্যান্য যেসকল খেলোয়াড়রা জয়ী হতে পারেনি, তাদের মন খারাপ করার নেই কিছু। আগামীতে তারা আরও ভালো খেলবে। তিনি আরও বলেন, আজকের ফাইনাল খেলায় লাল দল ও সবুজ দলের মধ্যকার ৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। এরমধ্যে লাল দলে ২ জন ও সবুজ দলে ২ জন খেলোয়াড় বিজয়ী হয়। তবে কোনো গ্যালারি না থাকায় দর্শকদের খেলা উপভোগ করতে ভোগান্তিতে পড়তে হয়। সেই ভোগান্তির অবাসান ঘটাতে একটি গ্যালারি নির্মাণ করার প্রতিশ্রæতি দিয়ে জেলা প্রশাসককে অনুরোধ করেন। সকল পরাজিত খেলোয়াড়দের ধন্যবাদ জানিয়ে বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

সাতক্ষীরা টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহাবুবার রহমান বিশ্বাস এর সঞ্চালনায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রেজা রশীদ, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. আক্তার হোসেন, সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম মাহমুদুর রহমান, সাতক্ষীরা টেনিস ক্লাবের সহ-সভাপতি আব্দুল ওয়ারেশ খান চৌধুরী (পল্টু), সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান, ডা. আবুল কালাম বাবলা, বিপু, সুজা চৌধুরী, মেরু, রবিউল ইসলাম, ফারুক, ড. মিজান, ডা. আমিরুল, সাইফুল ইসলাম, কেশব, রাকিব, আনিসসহ অন্যান্য খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। খেলায় মোট ১২ টি দলের ২৪জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে পদোন্নতিপ্রাপ্ত যুগ্ন জেলা জজ রেজওয়ানুজ্জান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আনোয়ারুল ইসলাম ও অন্যত্র বদলী জনিত কারণে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম মাহমুদুর রহমানকে বিদায়ী সংবর্ধণা প্রদান করা হয়। (সংবাদ বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version