Site icon suprovatsatkhira.com

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনায় শেখ আবু নাসের মেধাবৃত্তি ও বেগম রাজিয়া নাসের স্বর্ণপদকের উদ্বোধন কাল

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে (এনইউবিটিকে) উদ্বোধন হতে যাচ্ছে তিন কোটি টাকার শিক্ষাবৃত্তি। “শেখ আবু নাসের মেধাবৃত্তি ও বেগম রাজিয়া নাসের স্বর্ণপদক” নামে চলতি শিক্ষাবর্ষেই শুরু হচ্ছে এ শিক্ষাবৃত্তি।
আগামীকাল বুধবার (১৫ ডিসেম্বর ২০২১) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে এ শিক্ষাবৃত্তির উদ্বোধন এবং বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন, এমপি। নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা-এর প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার।
এছাড়াও উপস্থিত থাকবেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা-এর রেজিস্ট্রার ড. মো. শাহ্ আলম, খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন প্রমুখ।
উল্লেখ্য, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা ২০১৬ সাল থেকে খুলনা শহরের শিববাড়ি মোড়ে অস্থায়ী ক্যাম্পাসে কার্যক্রম পরিচালনা করে আসছে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নীতিমালা অনুযায়ী স্থায়ী ক্যাম্পাসের জন্য অনুমতি ও অন্যান্য কার্যক্রম শেষে খুলনা শহরের উপকেন্দ্রে ৬ একর জায়গা জুড়ে স্থায়ী ক্যাম্পাস তৈরির কাজ অতিসত্তর পুরোদমে শুরু হতে যাচ্ছে। (প্রেস বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version