Site icon suprovatsatkhira.com

দেবহাটায় ফ্রি মেডিকেল ক্যাম্প

দেবহাটা ব্যুরো : দেবহাটা উপজেলার মানুষের চিকিৎসা সেবা দোর গোঁড়ায় পৌঁছে দেওয়া লক্ষ্যে দেবহাটা উপজেলার ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার মিশন নিরলসভাবে কাজ করে চলেছে। এই ধারাবাহিকতায় শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ৯টায় বদরতলার চালতেতলা সাইক্লোন শেল্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়। ফেয়ার মিশনের পরিচালক কাদের মহিউদ্দীনের সভাপতিত্বে উক্ত মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ মুজিবর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা মেডিকেল কলেজের সার্জারী বিভাগের প্রধান ডা. শরিফুল ইসলাম, ৯নং ওয়ার্ড পারুলিয়া ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন, ফেয়ার মিশনের সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ রানা, জয়েন্ট সেক্রেটারি উত্তম কুমার, ফেয়ার মিশনের পাচপোতা শাখার সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, ফেয়ার মিশনের সখিপুর শাখার সভাপতি ইমরান হোসেন সুমন, ফেয়ার মিশনের বদরতলা শাখার সভাপতি ইকবাল হোসেন, ফেয়ার মিশনের ভাতশালা শাখার সাধারণ সম্পাদক জমিরউদ্দীন প্রমুখ।

ভোর না হতেই অসংখ্য মানুষ চিকিৎসা সেবা নেওয়ার জন্য সাইক্লোন শেল্টারে জড়ো হতে থাকে। অত্র এলাকার হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদান করেন সার্জারী বিশেষজ্ঞ ডা. শরিফুল ইসলাম, শিরা বিশেষজ্ঞ ডা. আরাফাত আজম, শিশু বিশেষজ্ঞ ডা. আব্দুর রউফ, মেডিসিন বিশেষজ্ঞ ডা. ফরহাদ হোসেন। এছাড়াও মাদার তেরেসা ডায়াগনস্টিক ও কনসেলটেনশন সেন্টার সাতক্ষীরার পক্ষ থেকে আগত রোগীদের রক্তের গ্রæপ ও ফ্রি ডায়াবেটিস পরীক্ষা করার ব্যবস্থা করা হয় এবং রোগীদের ফ্রি ঔষধ প্রদান করা হয়। এদিন ৫শ জন রোগী ফেয়ার মিশনের মেডিকেল ক্যাম্প থেকে চিকিৎসা সেবা গ্রহণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version