Site icon suprovatsatkhira.com

খাজরায় দুই মেম্বর প্রার্থীর পথসভা

খাজরা (আশাশুনি) প্রতিনিধি: আশাশুনির খাজরায় আসন্ন ইউপি নির্বাচন ২০২২ উপলক্ষ্যে ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা ওয়ার্ড ও ৪নং ওয়ার্ডের পুরুষ পদে মোট দুই মেম্বর পদ প্রার্থীর পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(৩ ডিসেম্বর) বিকালে ৪,৫,৬ নং ওয়ার্ডের নিয়ে সংরক্ষিত মহিলা মেম্বর পদপ্রার্থী মিরা রানী মন্ডল খালিয়া ঈদগাহ মাঠে ও ৪নং ওয়ার্ডের পুরুষ পদে মেম্বর পদপ্রার্থী রামপদ সানা পশ্চিম ফটিকখালী মন্টু মাষ্টারের বাড়িতে স্ব-স্ব লোকজন ও সাধারন ভোটারদের নিয়ে এ পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় মেম্বর প্রার্থী রামপদ সানা বলেন,আমি টানা দুই বার ওয়ার্ডবাসীর ভালবাসা নিয়ে মেম্বর পদে দায়িত্ব পালন করে আসছি। ওয়ার্ডের মানুষের বিপদ আপদে যখন যে ডেকেছে তাদের পাশে ছুটে গিয়েছি। বয়স্ব,বিধাব,প্রতিবন্ধী ভাতা উপযুক্ত ব্যক্তিদের পাইয়ে দিয়েছি। নিজের ভাগ্য উন্নয়ন না হলেও জনগণের ভাগ্য উন্নয়নে যথেষ্ট ভূমিকা রেখেছি। সামনে আবারও ইউপি নির্বাচন। তাই আপনাদের পাশে এসেছি। আমি নির্বাচিত হতে পারলে ফটিকখালী,দেয়াবর্ষিয়া,নয়বাদসহ আমার ওয়ার্ডের সুপেয় পানির যে তিব্র অভাব আছে সে বিষয়ে কাজ করব।

সংরক্ষিত মহিলা মেম্বর পদপ্রার্থী মিরা রানী মন্ডল বলেন, আমি গতবারও নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। অল্প কিছু ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলাম। এবারও নির্বাচনে অংশগ্রহণ করব। আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখার মনবাসনা নিয়ে আপনাদের দোয়ারে ভোট প্রার্থনা করছি।
নির্বাচনী এ পথসভায় প্রার্থীরা নানা প্রকার উন্নয়নের অঙ্গিকার ব্যক্ত করেন। সবশেষে ভোটারদের কাছে দোয়া আর্শিবাদ কামনা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version