Site icon suprovatsatkhira.com

আটুলিয়া ইউপি নির্বাচনে কে কত ভোট পেলেন

এস, এম, মোস্তফা কামাল : শ্যামনগর উপজেলার ১০ নং আটুলিয়া ইউপি নির্বাচন-২০২১ অবাধ, সুষ্ঠু, উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ২৬ ডিসেম্বর (রবিবার) ২০২১ তারিখে অনুষ্ঠিত নির্বাচনে প্রার্থীদের ভোট পরিসংখ্যান জানা গেছে। সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার এস,এম এনামুল ইসলাম জানান, ভোটার উপস্থিতির হার চেয়ারম্যান পদে ৮০% নওয়াবেঁকী বিড়াল²ী কাদেরিয়া সিনিয়র মাদ্রাসা (নীচ তলা) ও উত্তর আটুলিয়ার ১১৫ নং ঝুরঝুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় (১ম ভবন) কেন্দ্র, সংরক্ষিত (মহিলা) আসনের সদস্য পদে ও সাধারণ আসনের সদস্য পদে ৮১% নওয়াবেঁকী বিড়াল²ী কাদেরিয়া সিনিয়র মাদ্রাসা (নীচ তলা) কেন্দ্র।

১০নং আটুলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আবু সালেহ বাবু আনারস প্রতীকে-১০৮৭৭ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জামায়াত সমর্থিত (স্বতন্ত্র) সৈয়দ কামাল উদ্দিন মোটর সাইকেল- প্রতিকে ৮০৮৮ ভোট, আ’লীগ মনোনীত প্রার্থী গাজী কামরুল ইসলাম নৌকা প্রতীকে- ৬৯৩ ভোট, স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার চশমা প্রতিকে ৩৭১ ভোট, জি,এম আলতাফ হোসেন ঘোড়া প্রতিকে ২৩৭ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত এস,এম মোস্তফা কামাল হাতপাখা প্রতিকে ১২৮ ভোট ও জাতীয় পার্টি মনোনীত আবুল হোসেন লাঙ্গল প্রতিকে ৫৬ ভোট পেয়েছিলেন। সংরক্ষিত (মহিলা) আসনের সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডের মোছা. তাহমিনা ২৫৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট তম আনজুয়ারা খাতুন ২২৮১ ভোট, আশফিয়া ১৭২১ ভোট, আমেনা খাতুন ৬৭০ ভোট, সালমা খাতুন ২৬২ ভোট, সামিরা ইয়াছমিন শিখা ২৩৭ ভোট ও রিজিয়া খাতুন ১৩১ ভোট পান। ৪,৫,৬ নং ওয়ার্ডের হালিমা বিবি ২৬৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম মাফুজা খাতুন ২৩৫৬ ভোট ও রিতা মন্ডল ১০১৩ ভোট পান। ৭,৮,৯ নং ওয়ার্ডের রেনুকা রাণী ১১৯০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম ছায়রা খাতুন ১০৬৭ ভোট, ববিতা রানী ১০১৩ ভোট, রোজিনা খাতুন ৮৩৬ ভোট, মমতাজ বেগম ৭৫০ ভোট, জান্নাতুন নেছা ৬৭১ ভোট ও সরস্বতী মন্ডল ১৬৮ ভোট পান।

সাধারণ আসনের সদস্য পদে ১নং ওয়ার্ডের মো. আকতারুজ্জামান ১০০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম জামাল হোসেন ৮২২ ভোট, মো. হাবিবুল্যাহ ৬১১ ভোট, আসাদুজ্জামান ৪০৪ ভোট ও সফিকুল ইসলাম ১৯ ভোট পান। ২নং ওয়ার্ড মো. মোশাররফ হোসেন ৮৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম এস,এম আবির হোসেন ৮৪৩ ভোট,জি,এম আবুল বাসার ৫২৩ ভোট, আব্দুস সালাম ৫৫ ভোট ও মো. বাদশা ২৪ ভোট পান। ৩নং ওয়ার্ড মো. সিরাজুল ইসলাম ১৬১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম জি,এম সাইফুল আলম ১০৪৫ ভোট, মো. ফরিদ ১২৭ ভোট, আব্দুল আলিম ৫৫ ভোট, শেখ আব্দুল আজিজ ৩৭ ও মিয়ারাজ মোল্যা ২৯ ভোট পান। ৪নং ওয়ার্ড মো. রবিউল ইসলাম মোল্যা ৮৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মো. আয়ুব আলী ৭২৮ ভোট, মো. রবিউল ইসলাম ৬৬৮ ভোট, জি,এম মুজাহিদুল ইসলাম ৬৯ ভোট ও দবীর উদ্দীন মোল্যা ১৯ ভোট পান। ৫নং ওয়ার্ড আব্দুল গফুর ঢালী ৮১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম মৃণাল কুমার বৈদ্য ৭৪৪ ভোট ও মো. আব্দুর সবুর ৪৭৯ ভোট পান। ৬নং ওয়ার্ড মো. শহিদুল ইসলাম ৫৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মো. মারফাতুল্যাহ গাইন ৪১৯ ভোট, মো. মুজিবর রহমান ৩২০ ভোট, মো. জামাল উদ্দীন ১৪৯ ভোট,ইব্রাহিম খলিল ৯৮ ভোট, মো. আব্দুর রাজ্জাক গাইন ৭৮ ভোট, জি,এম আজগর আলী ৬৭ ভোট, আছাদুজ্জামান গণি ৫৮ ভোট, মো. শহিদুল ইসলাম ৪৬ (ঘুড়ি প্রতীক) ভোট ও মতিয়ার রহমান ২৩ ভোট পান। ৭নং ওয়ার্ড স্বপন কুমার বৈদ্য ১০৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম পরিতোষ কুমার মন্ডল ৮০৪ ভোট, রেজাউল করিম ১৪৮ ভোট ও আকরাম হোসেন ৭৬ ভোট পান। ৮নং ওয়ার্ড মুহাঃ আব্দুর রব ৫৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মো. আজাহারুল ইসলাম ৫৭৩ ভোট, আব্দুস সালাম ৪০২ ভোট, মো. হাবিবুর রহমান ২৬১ ভোট পান ও মো. রেজাউল করিম কোন ভোট পাননি। মো. রেজাউল করিম মনোনয়ন পত্র প্রত্যাহারের সময়সীমার অতিক্রান্ত হওয়ার পরে আসাই প্রতীক থাকলেও পরবর্তীতে তার স্বপক্ষে নির্বাচন কার্যক্রম বন্ধ রাখেন।

যার কারণে তার আপেল প্রতিকে কোন ভোট পাননি বলে তিনি জানিয়েছেন। ৯নং ওয়ার্ড অহিদুল ইসলাম ৮২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম মো. গিয়াস উদ্দীন ৭৫৫ ভোট, মো. মোজাম্মেল হোসেন ২৬৪ ভোট, জি,এম মুজিবর রহমান ১৯ ভোট ও জি,এম ফারুক হোসেন ২৩ ভোট পান। নির্বাচিত জন প্রতিনিধিগণের আন্তরিক অভিনন্দন জানিয়ে তাদের কাছে এলাকার উন্নয়নে সকল বিভেদ ভুলে মিলেমিশে কাজ করার আহŸান জানিয়েছেন ভোটারগণ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version