Site icon suprovatsatkhira.com

ভালুকা চাঁদপুর আদর্শ কলেজে নবীন বরণ ও এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদরের ভালুকা চাঁদপুর আদর্শ কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও এইচ.এস.সি ২০২১ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ নভেস্বর) দুপুরে কলেজ চত্বরে ভালুকা চাঁদপুর আদর্শ কলেজের অধ্যক্ষ এ.আর.এম মোবাশে^রুল হক জ্যোতি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভালুকা চাঁদপুর আদর্শ কলেজের দাতা সদস্য সুপার মাওলানা মোহসীনুল ইসলাম, ভালুকা চাঁদপুর আদর্শ কলেজের উপাধ্যক্ষ মো. ওবায়দুল্লাহ, নবীন বরণ ও এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উদযাপন কমিটির আহŸায়ক সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম, প্রভাষক মামুন রেজা ও প্রভাষক সালেহা আক্তার প্রমুখ। অনুষ্ঠানে ২৫৭ জন এইচ.এস.সি ২০২১ পরীক্ষার্থীদের বিদায় ও ৩৫১ জন একাদশ শ্রেণির শিক্ষার্থীকে ফুল ও মিষ্টিমুখ করিয়ে বরণ করা হয়। সেই সাথে ২৫৭ জন এইচ.এস.সি ২০২১ পরীক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ভালুকা চাঁদপুর আদর্শ কলেজের প্রভাষক বাসুদেব সিংহ।

ক্যাপশন : সাতক্ষীরা সদরের ভালুকা চাঁদপুর আদর্শ কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও এইচ.এস.সি ২০২১ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে উপস্থিত কলেজের অধ্যক্ষ এ.আর.এম মোবাশে^রুল হক জ্যোতিসহ অতিথিবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version