Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

পাটকেলঘাটা প্রতিনিধি : পাটকেলঘাটা থানার সদ্য যোগদানকৃত ওসি কাঞ্চন কুমার রায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার সন্ধ্যা ৭টায় থানা চত্বরে তদন্ত ওসি বাবলুর রহমানের সভাপতিত্বে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নবাগত ওসি কাঞ্চন কুমার রায় বলেন, পাটকেলঘাটা থানায় আজ থেকে কোন দালালী থাকবে না, থানায় কেহ দালালী করতে আসবেন না।

মাদকের সাথে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেওয়া হবে না, কোন প্রকার জুয়া খেলা চলবে না। আমার অধিনে থেকে কোন পুলিশ কর্মকর্তা দুর্নীতি করতে পারবে না। কোন পুলিশ মাদক জুয়া বা আর্থিক কোন লেদদেন করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। থানায় মামলা ও জিডি করতে আজ থেকে কোন টাকা লাগবে না। সাংবাদিকের কার্ড দেখিয়ে ভয়ভীতি দেখিয়ে নিজের সম্মান নষ্ট করবেন না।

ইতিপূর্বে পাটকেলঘাটা থানায় কি ঘটেছে সেটা এখানে সমাপ্ত বর্তমানে যা ঘটবে আশা করি ভালো ঘটবে। সাংবাদিক পুলিশ একে উপরের পরিপূরক, অসততা, অনিময়, মাদকের বিরুদ্ধে আমাদের যুদ্ধ। অচিরে মোটরসাইকেল চোরদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে। মাদকের বিরুদ্ধে তিনি জিরো টলারেন্স ঘোষনা করেন। ঐতিহ্যবাহী পাটকেলঘাটা বাজারে যে উন্নয়ন হওয়ার কথা ছিলো তা সে রকম কিছু হয়নি। বাজারে নাইটগার্ড ও বিভিন্ন মোড়ে মোড়ে সিসি ক্যামেরার প্রয়োজনীয়তা অনুভব করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version