Site icon suprovatsatkhira.com

দেবহাটার সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি: দেবহাটার নওয়াপাড়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিমের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে। রবিবার দেবহাটা প্রেসক্লাবে এ সংসম্মেলন করেন সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি নওয়াপড়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান হিসাবে ইউনিয়নের শান্তি প্রতিষ্ঠা করে সুনামের সাথে দায়িত্ব পালন করেছি। আসন্ন ৩য় ধাপে হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আবার চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি ক্ষমতায় থাকাকালীন সময়ে সরকারি নিয়মনীতি মেনে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করেছি। আমার ইউনিয়নের মানুষের আপদ-বিপদে পাশে ছিলাম। আমার সময় নওয়াপাড়া ইউনিয়নের মানুষ খুব শান্তিপূর্ণভাবে ছিল।

আমি মানুষের জন্য কাজ করায় আমার ইউনিয়নের মানুষ আমাকে এখন ভালোবাসে। যে কারণে আমি তাদের অনুরোধে আমি আবারো নির্বাচনে অংশ নিয়েছি। কিন্তু আমার জনপ্রিয়তায় একশ্রেণির মানুষের ঘুম নষ্ট করার মত হয়ে দাঁড়িয়েছে। যার প্রেক্ষিতে আমার নামে গত ২০ নভেম্বর তারিখে দৈনিক গ্রামের কণ্ঠ সহ বিভিন্ন পত্রিকায় ভুল তথ্য দিয়ে অপপ্রচার চালানো হয়েছে। আমার বিরুদ্ধে যে সংবাদটি প্রকাশ হয়েছে তা সঠিক নয়। এমনকি উল্লেখিত বিষয়ে কোন সত্যতা নেই। আমার বিরুদ্ধে যে সংবাদ লেখা হয়েছে তার কোন ভিত্তি নেই। নির্বাচনকে কেন্দ্রে করে আমার ব্যক্তি ইমেজ নষ্ট করতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানোর ফলে আমার নির্বাচনি মাঠে ব্যাপক সুনাম নষ্ট করা হয়েছে। আমাকে অন্যায় ভাবে হয়রানি করা হচ্ছে।

তিনি উল্লেখ করে আরো বলেন, আমার শাসন আমল নিয়ে পত্রিকা যে সংবাদ প্রকাশ হয়েছে সেখানে আমাকে সন্ত্রাসী, আওয়ামী লীগ নেতাকর্মী, সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের লোকজন, বীর মুক্তিযোদ্ধা পরিবার সহ সকল শ্রেণির মানুষের কাছে অত্যাচারী আমল হিসাবে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। আমাকে অন্ত্রধারী ক্যাডার ও সন্ত্রাসী আখ্যায়িত করা হয়েছে। বিভিন্ন হত্যা ও মানুষ নির্যাতনের অভিযোগ তোলা হয়েছে যা সম্পূর্ণ মিথ্যা। আমার বৈধ অস্ত্রের গুলির বিষয়ে প্রশাসনকে অবহিত করা আছে। এবিষয়ে দেবহাটা থানায় একটি সাধারণ ডায়েরি করা আছে। আমার বিরুদ্ধে আনা অভিযোগ ও মিথ্যা অপপ্রচারের সঠিক বিচারের দাবি জানাচ্ছি। আমি উক্ত মিথ্যাচারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version