Site icon suprovatsatkhira.com

জালালাবাদে কয়লা বোঝাই পিকআপ উল্টে নিহত ১

জালালাবাদ (কলারোয়া) প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় কলারোয়া-ধানদিয়া সড়কের জালালাবাদ এলাকায় ২৯ নভেম্বর(মঙ্গলবার) রাত ১০ টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে উল্টে গেল কয়লা বোঝাই পিকআপ। এ ঘটনায় গাড়ির হেলপার হাবিবুর রহমান খাঁ(৪৮)নামে একজন নিহত হয়েছে।
আহত হয়েছে আরও তিন জন।আহত গাড়ি চালক যশোর জেলার মনিরামপুরের জাহাঙ্গীর(৩৫),পাইকগাছা উপজেলার চাঁদখালী গ্রামের শফিকুল ইসলাম(৪৫),কেশবপুর উপজেলার চিংড়া গ্রামের নিছার আলী (৪০)।নিহত হাবিবুর রহমান খাঁ গোপালগঞ্জ সদরের পাইককান্দি ইউনিয়নের সুলতানশাহী গ্রামের মৃত আলতারাফ আলী খাঁর পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, তালা উপজেলার ফুলবাড়ী থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-ন ১৩-৭৫০৯) কয়লা বোঝাই পিকআপটি যশোর অভিমুখে যাওয়ার পথে মঙ্গলবার রাত ১০টার দিকে জালালাবাদ বাজার পার হয়ে আমজাদ হোসেন বাবলুর বাড়ির সামনে নির্মাণাধীন রাস্তায় কালবার্ট তৈরী করার জন্য রাস্তার অর্ধেক খুড়ে রাখা হয়েছে,বাকি অর্ধেক রাস্তা দিয়ে কয়লা বোঝাই পিকআপটি যাওয়ার সময় পুকুরের পাড় ভেঙ্গে পিকআপটি উল্টে যায়।

এতে পিকআপটি সামনের ও পিছনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙে যায় এবং কয়লার বস্তার নিচে পড়ে একজন নিহত হয়।গাড়ির চালক গাড়ি থেকে বের পালিয়ে যায়। স্থানীয়রা জানান,কলারোয়া -ধানদিয়া সড়কের অপরিকল্পিত ভাবে রাস্তার পূর্ণ নির্মাণ কাজ করার কারণে প্রায় ঘটছে নানা দুর্ঘটনা।বেশ কয়েকদিন ধরে কালভার্ট বানানোর জন্য রাস্তা খুড়ে রাখলেও কাজের কোন অগ্রগতি নেই। কিছুদিন আগেও একই যায়গায় বালুভর্তি ট্রাক উল্টে যায়।প্রতিদিন এই রাস্তায় লক্ষ্যধিক মানুষের চলাচল রাস্তায় ইট ফেলে ভাঙ্গার কারনে মানুষের চলাচলে খুবই সমস্যা হচ্ছে। অনেকে দুষছেন রাস্তার প্রশস্ততা কম ও অধিকাংশ জায়গায় রাস্তার দুপাশে অপরিকল্পিত ভাবে মাছের ঘের থাকার ফলে একটি গাড়ি অন্য গাড়িকে সাইড দিতে যেয়ে অধিকাংশ ঘেরের পাড়ের মাটি ধসে ছোট-বড় গাড়ী দুর্ঘটনার কবলে পড়ছে। নাম বলতে অনিচ্ছুক এক পথচারী বলেন,এই সড়কের দুই পাশে মাছের ঘের ও পুকুর অধিকাংশ মাছের ঘেরের ও পুকুরের রাস্তার পাশে নিজস্ব কোন পাড় নেই, এজন্য বড়গাড়ি সাইড দিতে গিয়ে প্রায় ঘেরের মধ্য উল্টে যায়। এজন্য রাস্তার দুইপাশে ঘেরের পাড় বাধার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version