Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে ২টি আগ্নেয়াস্ত্রসহ ৩০ টি ককটেল জব্দ গ্রেপ্তার দুই

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় দুইটি পাইপগানসহ ৩০ টি ককটেল জব্দ করেছে র‌্যাব। আগ্নেয়াস্ত্রসহ ককটেল উদ্ধারের ঘটনায় দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। আটকৃতরা হলো কালিগঞ্জ উপজেলার চাঁচাই গ্রামের আতিয়ার রহমান ফকিরের ছেলে আব্দুল মজিদ (৪০) ও একই গ্রামের মজিবর সরদারের ছেলে মো: আবু মুছা (৫৮)।
ইউপি নির্বাচন কেন্দ্র করে ভোট কেন্দ্র দখল ব্যালট ছিনতাইসহ নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য উক্ত অস্ত্র ও ককটেল জমা করে রাখা হয় বলে ব্যাস সূত্র জানায়।

র‌্যাব-৬ (সিপিসি-সাতক্ষীরা) এর কোম্পানী কমান্ডার জানান, সাতক্ষীরার দেবহাটা ও কালিগঞ্জ উপজেলার ১৭ ইউনিয়নে ইউপি নির্বাচন চলছিল। নির্বাচনে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানাধীন বিষ্ণুপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডস্থ ফরিদপুর গ্রাম এলাকায় কতিপয় ব্যক্তি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্রকরে নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশে অবস্থান করছে। এসময় সেখানে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে আব্দুল মজিদ ও মোঃ মুছা সরদারকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে তাদের সংগ্রহে রাখা দেশীয় তৈরী ০২ টি আগ্নেয়াস্ত্র ও ৩০ টি ককটেল সাদৃশ্য বিস্ফোরক জব্দ করা হয়।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গোলাম মোস্তফা জানান, ককটেল ও আগ্নেয়াস্ত্র জব্দের ঘটনায় দুই ব্যক্তির নামে কালিগঞ্জ থানায় দি আমর্স এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯-এ ধারা তৎসহ ১৯০৮ সনের বিষ্ফোরক দ্রব্য আইন এর ৪ ধারায় নিয়মিত মামলা দায়ের হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version