Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ফারুক হোসাইন রাজ, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামে গভীর রাতে লাবনী খাতুন (১৯) নামের এক গৃহবধূর রহস্য জনক ভাবে মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার (২২ নভেম্বর) বিকেলে গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কলারোয়া থানা অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত ওসি মীর খায়রুল কবীর। নিহত ওই গৃহবধূ লাবনী খাতুন উপজেলা পৌরসদরের মুরারীকাটি এলাকার আবু সাইদের স্ত্রী।

গৃহবধূর মা সেলিনা খাতুন জানায়, জোরকরে মুরারিকাটি গ্রামের আজিদা খাতুনের ছেলে আবু সাইদ তার মেয়ে লাবনীকে বিয়ে করে। বিয়ের কিছু দিন পর থেকে বেকার আবু সাইদ মেয়েকে বেধড়ক মার ধর ও নির্যাতন করতো এক পর্যায়ে মেয়ে শ্বশুর বাড়ি থেকে পালিয়ে আসে নির্যাতনের ভয়ে যেতে না চাইলে ছেলে ও তার মা কিছু লোকজন নিয়ে মেয়েকে আবারও শ্বশুরবাড়িতে নেয়ে যায়। তারপরই রাতে খবর পায় মেয়ে জামাই একই ঘরে ঘুমিয়ে ছিল মেয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরও বলেন, মেয়েকে নির্যাতন করে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে তার সারা শরীরে ক্ষতের দাগ রয়েছে। এর আগেও মেয়েকে কয়ক দফায় বেধড়ক মারধর করেছে তার স্বামী আবু সাইদ। আবুসাইদ সহ কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন এসময় তিনি হত্যার মূল রহস্য উদ্ঘাটন করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে সর্বউচ্চ শাস্তি দাবি করেন প্রশাসনের নিকট।

এ বিষয়ে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার হুমায়ুন কবীর জানান, গতকাল রাত আড়াইটার দিকে নিহত গৃহবধূর স্বামী আবু সাইদ ও তার পরিবার অচেতন অবস্থায় গৃহবধূকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসায় দেখা যায় তার মৃত্যু হয়েছে। এ সময় তার গলায় দাগ ছিল শরীরের অন্য কোথাও কোন ধরনের আঘাতের চিহ্ন আছে কিনা বিস্তারিত দেখতে মরদেহ ময়না তদন্তের জন্য থানা পুলিশের মাধ্যমে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কলারোয়া থানা অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত ওসি মীর খায়রুল কবীর জানায়, গতকাল রাতে গৃহবধূ লাবনী আক্তার ও তার স্বামী একই কক্ষে ছিল ঘুমানোর পূর্বে লাবনী আক্তার মোবাইল ফোনে কথা বলছিল এক পর্যায়ে তার স্বামী ঘুমিয়ে যায়। ঘুম থেকে উঠে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় রাত দুইটার দিকে দেখতে পেয়ে উন্নত চিকিৎসার জন্য কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। হাসপাতালে নিয়ম অনুযায়ী গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর মূল রহস্য উদ্ঘাটন হবে, নিহতের পরিবার থেকে কোন অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version