Site icon suprovatsatkhira.com

এনইউবিটি খুলনাতে স্প্রিং ২০২২এ্যাডমিশন ফেয়ার শুরু

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে স্প্রিং ২০২২ সেমিস্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। ৩০ নভেম্বর, রোজ মঙ্গলবার দুপুর ১২ থেকে শুরু হওয়া এ ফেয়ার চলবে ১৫ ডিসেম্বর, বুধবার পর্যন্ত। সরকারী ছুটির দিনসহ সপ্তাহে ৭দিন এ ফেয়ার চলবে এবং বিশ^বিদ্যালয়ের ভর্তি শাখা খোলা থাকবে। ভর্তি মেলা উদ্ধোধন করেন বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো: শাহ আলম। বিশেষ অতিথী হিবাবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক এস. এম. মনিরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আশিক উদ্দীন মো: মারুফ সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, অন্যান্য শিক্ষক মন্ডলী, প্রশাসনিক কর্তকর্তা ও কর্মচারীবৃন্দ।
নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার সিনিয়র জনসংযোগ কর্মকর্তা জোবায়ের মোস্তাফিজ জানান, ফেয়ার চলাকালীন সময়ে ভর্তি ফির উপর ৬০%সহ টিউশন ফির উপর অতিরিক্ত ১০%, নারী শিক্ষার্থীদের জন্য ৫%, উপজাতিদের জন্য ৫%, ভাই-বোনদের জন্য ১০% ও মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য বিশেষ ছাড়ে ভর্তি চলবে।
¬¬¬বর্তমানে বিশ^বিদ্যালয়ের ¯œাতক পর্যায়ে বিবিএ, ইংরেজী, গণযোগাযোগ ও সাংবাদিকতা, সি.এস.ই, ই.ই.ই, সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার ও অর্থনীতি বিষয়ে অর্নাস কোর্স চালু আছে। এছাড়া ¯œাতকোত্তর পর্যায়ে এম.বি.এ (রেগুলার ও এক্সিকিউটিভ), এম.এ (ইংরেজী) ও এম.এস.এস ( অর্থনীতি) কোর্স চালু আছে। (প্রেস বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version