Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে সার্ভে রেজিস্ট্রেশন কাম্পেইন ২০২১ অনুষ্ঠিত

সুন্দরবন অঞ্চল প্রতিনিধি: শ্যামনগর ইকো ট্যুরিজম এসোসিয়েশনের আয়োজনে সার্ভে রেজিস্ট্রেশন ক্যাম্পেইন ২০২১ অনুষ্ঠিত হয়। ১ই অক্টোবর (শুক্রবার) সকাল ১১টায় কলবাড়ী বরসা রিসোর্সের হল রুমের জনাকীর্ণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জাহাজ জরিপকারক নৌ পরিবহন অধিদপ্তর খুলনার প্রকৌশলী মাশরুফ আহমেদ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ড আবু নাসের মোহসিন হোসেন বিভাগীয় বন কর্মকর্তা পশ্চিম বনবিভাগ খুলনা। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সুন্দরবনের ভিতরে পর্যটকদের অবস্থানের সুযোগ করে দেয়া হবে। সুন্দরবন নিয়ে নতুন একটি অ্যাপস তৈরি হয়েছে তার নাম দেয়া হয়েছে “সুন্দরবন”।

এই অ্যাপস এর মাধ্যমে সুন্দরবন ভ্রমণে পর্যটকরা যাবতীয় তথ্য পাবেন। বোর্ড মাঝিদের সহজভাবে সার্ভে সনদ পাওয়ার বিষয়েও নিশ্চিত করেন তিনি। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বেতার শিল্পী ও দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ব্যুরো প্রধান গাজী সালাউদ্দিন বাপ্পী, এস এম জিয়াউল হক পলাশ, মীরগাং ফরেস্ট টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন, আনিসুর রহমান, আব্দুল হালিম প্রমুখ। অনুষ্ঠান টি পরিচালনা করেন কদমতলা ফরেস্ট স্টেশন কর্মকর্তা কামরুল হাসান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version