Site icon suprovatsatkhira.com

ভেঙে পড়েছে দরগাপুরে পাকা সড়কের কালভার্ট

এস এম সাইদুল ইসলাম, দরগাপুর আশাশুনি: সংকীর্ণ রাস্তাদিয়ে যাতায়াত সুবিধা থাকলেও একটি কালভার্টের কারণে দুর্ভোগের যেন শেষ নেই পথচারীদের। দীর্ঘ দিন ধরে পাকা সড়কের মাঝে জরাজীর্ণ কালভার্টটি ভেঙে পড়ায় প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছে মানুষ।

সরেজমিনে দেখা গেছে, উপজেলার দরগাপুর থেকে টেকা পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তাটি জনসাধারণের চলাচলের স্বার্থে বর্তমান সরকার পাকাকরণ করে। প্রতিদিন ওই রাস্তা দিয়ে কয়েক হাজার মানুষের চলাচল। এ ছাড়া দ্রæত পণ্য সামগ্রী পরি বহনের জন্য পিক আপ, নছিমন, করিমন, যাত্রীবাহি ভ্যান, ইজিবাইক চলাচল করে।

ইউনিয়নের রামনগর এলাকায় কালভার্টটি ভেঙে যাওয়ায় পথচারী ও পণ্য পরিবহনে শত শত মানুষের মারাত্মক ভোগান্তি পোহাতে হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হলেও টনক নড়েনি সরকারের ওই কর্তাব্যক্তিদের। প্রায় প্রতি দিনই ঘটনাস্থলে দুর্ঘটনার শিকার হচ্ছে মানুষ। তা ছাড়া না জানার কারণেও দুর দুরান্ত থেকে যাতায়াতকারি মোটর সাইকেল চালকরা আকস্মিক ওই ভাঙা কালভার্টের মধ্যে পড়ে আহত হচ্ছে।

দুর্ঘটনায় পড়ে একের পর এক মানুষ আহত হওয়ায় নিতান্ত বাধ্য হয়েই সম্প্রতি আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসাইন খান’র দৃষ্টি আকর্ষণ করা হয়। জন দুর্ভোগের কথা শুনে মোবাইল ফোনে অপর প্রান্ত থেকে তিনি বলেন, বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version