Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটায় জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলায় আহত-৩

নাজমুল হক, (পাটকেলঘাটা) প্রতিনিধি: পাটকেলঘাটায় জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এক অসহায় পরিবারের বসতবাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাট সহ মারপিটের ঘটনায় ৩ জন আহত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকাল ৯.৩০ মিনিটের দিকে পাটকেলঘাটার মনোহরপুর গ্রামে ঘটনাটি ঘাটায়। ঘটনার প্রতিকার চেয়ে পাটকেলঘাটা থানায় অভিযোগ জানিয়েছে ভুক্তভোগী। ভুক্তভোগী শাহাদাত ফকির জানান, দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে পার্শ্ববর্তী ভাগবাহ গ্রামের মৃত পরাণ মোড়লের পুত্র মজিদ মোড়ল ও তার ভাইপো জামায়াত নেতা মফিদুল মোড়ল, ভাগ্নে মনোহরপুর গ্রামের মৃত শামছুর রহমান দালালের পুত্র একাধিক নাশকতা মামলার আসামী দুর্ধর্ষ জামায়াত ক্যাডার আবুল হোসেন দালালদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই মধ্যে আদালত থেকে বিরোধীয় সম্পত্তি নিয়ে উভয় পক্ষকে শান্তিপূর্ণ ভোগদখলে থাকার আদেশ হলে ঐ জামায়াত শিবির ক্যাডাররা হামলার পরিকল্পনা করতে থাকে। ঘটনার দিন আবুল হোসেন দালাল, মফিদুল মোড়ল ও তোহিদ মোড়লের নেতৃত্বে ৫০-৬০ জনের একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্রে আমাদের বাড়িতে ঢুকে ঘরবাড়ি ভাঙচুর, লুটপাট, মারপিট সহ তান্ডবলীলা চালায়। এসময় একটি গোয়ালঘর ভেঙে গুড়িয়ে দেয়। সন্ত্রাসীরা ঘরে ঢুকে আসবাবপত্রের তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেট, দলিল-কাগজপত্র লুটপাট শুরু করে বাধা দিলে রেজাউল ফকির ,রাজ্জাক ফকির ও হাবিবুর রহমান কে ধারালো দা দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথায় রক্তাক্ত জখম করে।
জখমিদের সন্ত্রাসীদের কবল থেকে রক্ষা করতে গেলে মহিলাদের উপর হামলে পড়ে পরনের বস্ত্র ছিড়ে সম্ভ্রণহানী করে। এসময় আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য
সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
শাহাদাত ফকির বাদী হয়ে আবুল হোসেন দালালকে আসামি সহ ১১ জনের নাম উল্লেখ করে পাটকেলঘাটায় থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে বলে জানান তিনি।
পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) বাবলুর রহমান খান জানান, ঘটনা শোনামাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version