Site icon suprovatsatkhira.com

দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলার বীর মুক্তিযোদ্ধা খতিব উদ্দীন (৭০) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। রবিবার দিবাগত রাত ১টার দিকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি পারুলিয়া সরদার বাড়ির বাসিন্দা এবং স্থানীয় মৃত কফিল উদ্দীনের ছেলে। বেশ কিছুদিন যাবৎ তিনি বার্ধক্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন পরিবারের সদস্যরা। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। সম্প্রতি সাড়ে ১৩ লক্ষ টাকার সরকারী বাসভবনের বরাদ্দ পেয়েছিলেন মুক্তিযোদ্ধা খতিব উদ্দীন। কিন্তু সরকারী সেই বাসভবনের নির্মাণ কাজ শুরুর আগেই না ফেরার দেশে চলে গেলেন তিনি। রবিবার বেলা সাড়ে ১২ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুম খতিব উদ্দীনের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন ও গার্ড অব অনার প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ইয়াছিন আলী, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, সিনিয়র সাংবাদিক প্রভাষক আবু তালেব মোল্যা, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, দেবহাটা থানার এসআই হাফিজুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version