Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের ধলবাড়িয়ায় নৌকার মাঝির পক্ষে-বিপক্ষে কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়নে নৌকার প্রার্থীর পক্ষে-বিপক্ষে কর্মসূচি পালিত হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) সকালে ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে নৌকার মনোনীত প্রার্থী গাজী শওকাত হোসেনের মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস মন্ডল, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুবক্কর গাইন, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ ঘোরামি, সাধারণ সম্পাদক সুদর্শন সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান।

এসময় বক্তারা আগামী ৭২ ঘন্টার ভেতরে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন থেকে গাজী শওকাত হোসেনের নাম যদি বাদ না দেওয়া হয় তাহলে তারা পদত্যাগ করবেন বলে জানান।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শেখ বদরুজ্জামান,ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আতিয়ার রহমান, কৃষি বিষয়ক সম্পাদক কুদ্দুস মোড়লসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে মানববন্ধনের প্রতিবাদে বেলা ১২ টার দিকে আওয়ামীলীগ ও ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সভা ও প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দেন ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের সভাপতি এসএম শওকাত হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান।
এসময় নেতারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নে নৌকার মাঝি মনোনীত করেছেন আলহাজ্ব গাজী শওকাত হোসেনকে। ২০১৬ সালে জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকার মনোনয়ন দেন এবং তিনি জয়লাভ করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এরই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা আবারও গাজী শওকাত হোসেনকে মনোনয়ন দেন। কিন্তুু আওয়ামী লীগের কতিপয় নেতা এ মনোনয়ন মেনে নিতে না পারায় তারা নৌকার বিরোধিতা করছে। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ধলবাড়িয়া ইউনিয়ন শাখার সহ-সভাপতি মেহেদী হাসান,যুগ্ন সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাহিদ ফেরদৌস, প্রচার সম্পাদক গোলাম রসুল, দপ্তর সম্পাদক ইমন বরকন্দাজ আকাশসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version