Site icon suprovatsatkhira.com

আশাশুনির কালাবাগীতে আইন শৃঙ্খলা বিষয়ে সভা অনুষ্ঠিত

সাইদুল ইসলাম, দরগাপুর (আশাশুনি) প্রতিনিধি: আশাশুনির দরগাহপুরে আইন শৃঙ্খলা বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  রবিবার চার টার দিকে দরগাপুর ইউনিয়নের কালাবাগী বাজারে উক্ত সভার আয়োজন করা হয়। দরগাহপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সমাবেশে প্রধান অতিথি ছিলেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম কবির। ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মিরাজ আলির সভাপতিত্বে সমাবেশে ইউপি সদস্য আঃ মাজেদ গাজী, মোর্ত্তাজুল মলঙ্গী, মনিরুল ইসলাম, শাহিনুর রহমান, মুজিবর রহমান, জাাহঙ্গীর আলম মিতু, শাহ আলম বাচ্চু, যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হাসান, সাবেক মেম্বার আঃ খালেক প্রমুখ উপস্থিত ছিলেন ও আলোচনা রাখেন।

সমাবেশে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি/সেক্রেটারী, শিক্ষকবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিতসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ওসি গোলাম কবির তার বক্তব্যে বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন ও প্রশ্নবিদ্ধ করতে একশ্রেণির মানুষ অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। ফেসবুক, ইউটিউব ব্যবহার করে তারা নানারকম বিভ্রান্তিকর তথ্য ও অভিযোগ তুলে সমাজের মানুষকে বিভ্রান্ত করে অসাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ানোর চেষ্টা করে যাচ্ছে।

আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকতে হবে। যাতে দেশের আইন-শৃঙ্খলা বিনষ্টকারী কোন মহল সফল হতে না পারে। কুমিল্লা, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু স¤প্রদায়ের প্রতিমা ভাঙচুর, বাড়িঘরে আগুন, হামলা চালানোর ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন, কোন সচেতন মানুষের পক্ষে এই ধরনের অমানবিক কর্মকান্ড করা সম্ভব নয়। সবার আগে আমাদের ভাবতে হবে আমরা মানুষ। আমরা কোন গুজবে কান দেবো না। সঠিক তথ্যের জন্য অপেক্ষা করবো। আপনারা কোন তথ্য পেলে সাথে সাথে আমাদেরকে জানাবেন। কেউ ভুলপথে এগুনোর চেষ্টা করবেন না।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version