Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির বিভিন্ন ইউনিয়নে ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (২০ অক্টোবর) উপজেলার সকল ইউনিয়নে বিভিন্ন মসজিদ ও প্রতিষ্ঠানে এ উপলক্ষে মিলাদ মাহফিল, আলোচনা ও দোয়ানুষ্ঠান করা হয়।

গুনাকরকাটি খাইরিয়া আজিজীয়া কামিল মাদ্রাসা ঃ আশাশুনির ঐতিহ্যবাহী গুনাকরকাটি কামিল মাদরাসায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে সকাল থেকে নাত-ই-রসুল, ক্বিরাত, মহানবী (দঃ) জীবনী আলোচনা, মীলাদ ও দোয়া অনুষ্ঠান করা হয়। অধ্যক্ষ নূর ইসলামের সভাপতিত্বে ও মাওঃ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে মীলাদ পরিচালনা করেন মাওঃ জামাল উদ্দিন ও মাওঃ রবিউল ইসলাম। আলোচনা করেন অধ্যক্ষ নূর ইসলাম, উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ আবু তাহের, প্রাক্তন ছাত্র মাওঃ আঃ কাদের প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওঃ রবিউল ইসলাম। সবশেষে তাবারক বিতরণ করা হয়।

ফকরাবাদ বায়তুল আমান জামে মসজিদ ঃ বড়দল ইউনিয়নের ফকরাবাদ জামে মসজিদে মহানবী (সঃ) এর জীবনী আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, মসজিদের খতিব হাফেজ মফিজুল ইসলাম ও হাফেজ মাওলানা মুজিবুল হক। বিশেষ অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম মোল্যা ও ইউপি সদস্য প্রার্থী সাংবাদিক এসএম শরিফ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version