Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ইমামদের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে ইসলামিক ফাউন্ডেশনের মাসিক সমন্বয় সভা ও ইমামদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নবৃহস্পতিবার সকাল ১০ টায় আশাশুনি উপজেলা জামে মসজিদে এ সভা অনুষ্ঠিত হয়।
ইসলামী ফাউন্ডেশনের আশাশুনি উপজেলা ফিল্ড সুপারভাইজার মাও. আসাদুল ইসলামের সভাপতিত্বে ইমামদের সাথে মতবিনিময় সভায় সচেতনতার সৃষ্টি লক্ষে সচেতনতা মূলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন, কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার এস এম জামিল ও আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবির।

বক্তারা সাম্প্রতিক সময়ে কুমিল্লায় ঘটে যাওয়া কোরআন অবমাননা ও সংখ্যালঘুদের বাড়িঘর ভাঙচুর অগ্নিসংযোগ ঘটনায় দেশে বিরাজমান উত্তেজনাকর পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। কোন অবস্থাতেই যেন সাম্প্রদায়িক উস্কানিতে ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট না হয় সে বিষয়ে সবাই কে সচেতন থাকার আহŸান জানান।

ধর্মীয় বিষয় নিয়ে যেন কেউ বাড়াবাড়ি না করে এবং ধর্মীয় সম্প্রীতি যাতে বজায় থাকে এ বিষয়ে সাধারণ মুসল্লিদের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য ইমামদের প্রতি অনুরোধ জানান। এর আগে সকাল নয়টায় অত্র স্থানে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত উপজেলার কোরআন শিক্ষা কেন্দ্রের শ্রেষ্ঠ শিক্ষক বাচাই মূল্যায়ন পরিক্ষা গ্রহণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version