Site icon suprovatsatkhira.com

বীর মুক্তিযোদ্ধা এমপি রবির মাতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির মাতা মেহেরুন নেছার ২৬তম মৃত্যুবার্ষিকীতে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ সেপ্টেম্বর) বাদ যোহর শহরের মুনজিতপুরস্থ পারিবারিক গোরস্থান সংলগ্ন পা্েঞ্জগানা মসজিদে আলীতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরার বিভিন্ন উন্নয়নের দিকপাল মহান মুক্তিযুদ্ধকালীন ক্যাম্প মোটিভেটর মরহুম মীর ইশরাক আলী ইসু মিয়ার স্ত্রী মরহুমা মেহেরুন নেছা যুদ্ধকালীন সময়ে দেশের জন্য ও দেশের স্বাধীনতার জন্য বীর মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেছেন। তিনি তার জীবদ্দশায় পরহেজগার ও মহীয়সী নারী ছিলেন। ইসলামী পারিবারিক ব্যবস্থার মধ্য দিয়ে জীবন যাপন করেছেন। তিনি ১৯৯৬ সালের ৮ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি তার মাতা মেহেরুন নেছার ২৬তম মৃত্যুবার্ষিকীতে তার পিতা-মাতাসহ পরিবারের যারা মৃত্যুবরণ করেছেন সকলের রুহের মাগফিরাত কামনার জন্য দোয়া চেয়েছেন।’ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সদর এমপি’র একান্ত ব্যক্তিগত সহকারি শেখ মাহফুজুর রহমান, পা্েঞ্জগানা মসজিদে আলী পরিচালনা কমিটির সভাপতি রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শফি উদ্দিন, মাওলানা শাহাজান সিরাজী, সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের মুয়াজ্জিন ইসলামী সংগীত শিল্পী হাফেজ ইব্রাহীম খলিল, পা্েঞ্জগানা মসজিদে আলী’র ইমাম হাফেজ আবুবক্কর সিদ্দীক, আজম খান ও আসাদুজ্জামান আসাদ প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম জিয়া। এসময় পা্েঞ্জগানা মসজিদে আলী’র মুসুল্লী ও হাফেজে কোরআনরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version