Site icon suprovatsatkhira.com

কাশেমপুরে মাদানী জামে মসজিদের ছাদ ঢালাই

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে কাশেমপুরে ৫তলা ভিত বিশিষ্ট মাদানী জামে মসজিদের ১ম তলার নির্মাণ কাজের ছাদ ঢালাইয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় কাশেমপুর মাদানী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নির্মাণ সামগ্রী ঢেলে নির্মাণ কাজের ছাদ ঢালাইয়ের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. আল-ফেরদাউস আলফা। উল্লেখ্য, ৩৪ শতাংশ জমির উপর ৫০ লক্ষ টাকা ব্যয়ে কাশেমপুর মাদানী জামে মসজিদটি নির্মাণ করা হচ্ছে। মসজিদ নির্মাণ কাজে ছদকায়ে জারিয়ামূলক কাজে আর্থিক সহায়তা দিয়েছেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী নাছিম ফারুক খান মিঠু ও সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. আল-ফেরদাউস আলফাসহ বিশিষ্ট ব্যক্তি এবং এলাকার মানুষ। মসজিটি নির্মাণ হলে এক সাথে ১২শত মুসুল্লী নামাজ আদায় করতে পারবে বলে জানান মসজিদ কর্তৃপক্ষ।

কাশেমপুর মাদানী জামে মসজিদ নির্মাণ কাজের ছাদ ঢালাইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে দেশ ও জাতির অগ্রগতি ও শান্তি কামনা এবং নির্মাণ কাজে আর্থিক সহায়তাকারী সকলের জন্য ও তাদের পরিবারের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ সিদ্দিকুর রহমান। এসময় কাশেমপুর মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version