Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জে রুবিনা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার কুশুলিয়া ইউনিয়নের ঠেকরা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। এঘটনায় পুলিশ নিহত ওই গৃহবধূর স্বামী নাজিম গাজীকে (২৫) আটক করেছে। নিহত গৃহবধূর চাচা সামিদুল ইসলাম জানান, গত কয়েক বছর আগে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের আব্দুল খালেক গাজীর ছেলে নাজিম গাজী (২০) এর সাথে ভাতিজী রুবিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো।

গত বুধবার ভাতিজী রুবিনা খাতুনকে শারিরীক নির্যাতন করে জোরপূর্বক ঘুমের ঐষধ সেবন করায় স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন। ওই দিন রাতেই রুবিনাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানান তিনি।
তিনি আরও বলেন, বুধবার গভীর রাতে রুবিনার স্বামী নাজিম গাজী তাদেরকে খবর দেয় তাদের ভাতিজী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মনির তরফদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের সুরোতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে নিহত গৃহবধূর স্বামী নাজিম গাজীকে আটক করেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version