Site icon suprovatsatkhira.com

অনুশীলনে ফিরেছেন তামিম

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ও দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল দীর্ঘদিন পর মাঠে ফিরেছেন। চোট সারিয়ে রোববার প্রায় দুই মাস পর প্রথমবারের মত অনুশীলনে নামেন তিনি। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকালে ব্যাটিং অনুশীলন করেন তামিম। নেট বোলারদের বিপক্ষে সাবলীল ব্যাটিং করেছেন এই ওয়ানডে অধিনায়ক।
গত জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার পর বিশ্রামে যান তামিম। তখন জানা যায়, হাঁটুর চোট কাটিয়ে উঠতে তামিমের ৮ সপ্তাহের পুনর্বাসন প্রয়োজন। সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহেই তার খেলার জন্য প্রস্তুত হয়ে যাওয়ার কথা ছিল। তবে ব্যাট হাতে নিলেন তৃতীয় সপ্তাহের শেষদিকে। তামিমকে নিয়েই বিশ্বকাপ পরিকল্পনা সাজিয়েছিল বাংলাদেশ।
তবে চলতি মাসের শুরুতে সবাইকে অবাক করে দিয়ে বিশ্বকাপ থেকে সরে দাঁড়ান তিনি। বিশ্বকাপে না খেললেও আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলবেন তামিম। ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের জার্সিতে দেশসেরা ওপেনার বিরতি কাটিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন। দলটির প্রথম ম্যাচ ২৬ সেপ্টেম্বর, পোখারা রাইনোসের বিপক্ষে।
২৭ সেপ্টেম্বর চিতওয়ান টাইগার্স, ২৯ সেপ্টেম্বর বিরাটনগর ওয়ারিয়র্স, ২ অক্টোবর কাঠমান্ডু কিংস ইলেভেন ও ৪ অক্টোবর ললিতপুর প্যাট্রিয়টসের বিপক্ষে খেলবে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স।
https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version