Site icon suprovatsatkhira.com

ইন্দ্রনগর হুসাইনাবাদ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসায় নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগ

নলতা (কালিগঞ্জ) প্রতিনিধি: কালিগঞ্জের ইন্দ্রনগর হুসাইনাবাদ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসায় নয়িোগ পরীক্ষায় অনিয়মের অভিযোগ উঠেছে। নিয়মনীতির তোয়াক্কা না করে পুর্ব পরিকল্পিত ভাবে আর্থিক লেনদেনের মাধ্যমে নিয়োগ পরীক্ষার আগেই প্রার্থী ঠিক হয়ে গেছে এমন তথ্য চাওর হয়ে উঠেছে। এলকায়। অপরদিকে অনেক প্রার্থী নিয়োগ পরীক্ষার নোটিশও হাতে না পাওয়ার চাঞ্চল্যকর অভিযোগ নিয়োগ পরীক্ষাকে বিতর্কিত করেছে।

মাদ্রাসার শিক্ষক হযরত আলী ও কেরানী আব্দুর রাজ্জাক প্রার্থীদের নিকট হতে অর্থ আদায়ের মাধ্যমে কমিটির সদস্যদের আদেশ না মেনে পিয়ন,আয়া ও ক্লার্ক পদে সাক্ষাৎকার কার্ড ১৬/৯/২০২১ তারিখে দিয়েছেন। অথচ গতকাল অবধি হাতে পাননি অনেক প্রার্থী। এছাড়াও অধ্যক্ষ উপাধ্যক্ষ পদে নাশকতা মামলার আসামিদের নেওয়ার জন্য পরিকল্পনা করেছে বলে জানা গেছে। ১৬/৯/২০২১ তারিখে কার্ড প্রদান শুরু হলেও ২৪ /৯/২০২১ তারিখের সাক্ষাৎকারের কার্ড অনেকেই পাই নি বলে অভিযোগ উঠেছে । উপাধ্যক্ষ পদে কোন ব্যক্তি উপস্থিত না হওয়ায় কার্ড দেইনি। অধ্যক্ষ পদে ১১ জনের মধ্যে ৩ জনের কার্ড প্রদান করা হয়েছে। নিরাপত্তা প্রহরী পদে(ঈচ) আবু রায়হান কে ২০/৯/২০২১ তারিখ পর্যন্ত কার্ড দেই নি,।সাক্ষাৎকারের ৭ দিন পূর্বে কার্ড দেওয়ার সরকারি বিধি তারা লঙ্ঘন করেছে।

ভুক্তভোগী আবু রায়হানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার দাদা মরহুম আব্দুল জলিল শেখ ইন্দ্রনগর হুসাইনাবাদ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য হওয়ায় আমি উক্ত মাদ্রাসায় নিরাপত্তা প্রহরী পদে আবেদন করি। গত ১৬ তারিখে সকলের কার্ড প্রদান করলেও আমাকে কার্ড দেয়া হয়নি। এবিষয়ে মাদ্রাসা সভাপতির নিকট জানতে চাইলে তিনি বলেন, সকল আবেদন কারির ঠিকানায় কার্ড পাঠাতে অফিস সহকারী আব্দুর রাজ্জাককে নির্দেশ প্রদান করেন। আব্দুর রাজ্জাক জানান, মনে না থাকায় তিনি আবু রায়হানকে কার্ডটি দেয়া হয়নি। বিষয়টি সম্পর্কে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version