Site icon suprovatsatkhira.com

পারুলিয়ায় টিকা প্রদানের বিষয়ে মত বিনিময় সভা

দেবহাটা ব্যুরো: আগামী ৭ই আগস্ট সারা দেশব্যাপী ১৮ বছর থেকে বাংলাদেশি সকল নাগরিককে টিকা প্রদানের জন্য সরকার সিদ্ধান্ত গ্রহন করেছে। প্রতিটি ইউনিয়ন পরিষদে করোনা ভ্যাকসিন প্রদান করা হবে। এ লক্ষ্যে গতকাল ৩ আগস্ট. বেলা ১১টায় পারুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতবাদ প্রকাশ করেন ইউ,পি সদস্য সালাউদ্দীন শরাফী, ইউ,পি সদস্য গোলাম ফারুক, ইউ,পি সদস্য শহিদুল্লাহ গাজী, ইউ,পি সদস্য আব্দুল আলিম, ইউ,পি সদস্য হিরা, ইউ,পি সদস্য সিরাজুল ইসলাম. ইউ,পি সদস্য ইয়ামিন মড়ল, ইউ,পি সদস্য মকরম শেখ, ইউ,পি সদস্য. ইউ,পি সদস্য নার্গিস সুলতানা, আরো উপস্থিত ছিলেন পারুলিয়া এস, এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, পারুলিয়া বালিকা বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শ্ক্ষিক মুনজুর মোর্শেদ, ইউ,পি সচিব আব্দুল হাকিম, বাজার কমিটির সেক্রেটারি কাদের মহিউদ্দীন, ওয়ার্ল্ড ভিশনের প্রতিনিধি মিজানুর রহমান, দফাদার নুরুল ইসলাম সহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সভায় আগামী কাল বুধবার থেকে প্রতি ওয়ার্ডে মাইকিং করে জনগনকে উৎসাহী করা হবে। আগামী ৭ই আগস্ট পারুলিয়া এস, এস মাধ্যমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে করনার ভ্যাকসিন প্রদান করা হবে। আজ থেকে পারুলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইউ,পি সদস্যরা টিকা গ্রহনকারীরদের রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করবেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version