Site icon suprovatsatkhira.com

তালার মাগুরার পশুহাট নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সুমন কর্মকার,মাগুরা (তালা) প্রতিনিধি: তালার মাগুরার পশুহাট নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পশুর হাট কমিটি আয়োজনে মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় মাগুরা বাজারস্থ পশুর হাট কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, হাট কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ মূখার্জী।
লিখিত সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২০২০ সালের ১২ জুলাই জেলা প্রশাসক বরাবর আবেদনের মাধ্যমে মাগুরা সাপ্তাহিক পশুহাট টি যাত্রা শুরু হয়। পরবর্তীতে জনস্বার্থে পশুহাটের নামে সরকার বাহাদুরের পক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর ১০শতাংশ জমি দান রেজেষ্ট্রি করা হয়।
কিন্তু একটি কু-চক্রি মহল উক্ত হাটের জায়গা জবর দখলের উদ্দেশ্যে বিভিন্ন ভাবে হাট কমিটির নামে মিথ্যা প্রচারনা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি কয়েকটি স্থানীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে “হাটের নামে আওয়ামী লীগ নেতার অর্ধকোটি টাকার সম্পদ জবর দখল” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।

যাহা আদৌ সত্য নয়। তিনি আরও জানান,হাট সংলগ্ন সকল জমি সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা চলমান রয়েছে। যা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত এলাকার বাহিনীরা কোনরুপ দখল পাল্টা দখল করতে না পারে এবং পশুর হাটটি সুষ্ঠভাবে পরিচালিত হতে পারে তার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছে হাট কর্তৃপক্ষ। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, মহিলা সদস্য মাহফুজা সুলতানা রুবি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেখ আব্দুল হালিম টুটুল, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাস্টার অজয় দাশ গোপাল চন্দ্র সহ স্থানীয় আওয়ামী লীগ ও হাট কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version