Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় ঈদুল আযাহা উদযাপনে এমপি রবির পক্ষে সেমাই চিনি বিতরণ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় পবিত্র ঈদুল আযহার খুশি ভাগা ভাগি করে নিতে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়েছে। সোমবার (১১ জুলাই) বিকাল ৫টায় পৌরসভার ০৪নং ওয়ার্ডের সরদার পাড়া মল্লিক বাড়ির সামনে শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারি ও বাদশা ফয়সাল জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এ সেমাই চিনি বিতরণ করা হয়।

এসময় পবিত্র ঈদুল আযহার খুশি ভাগা ভাগি করে নিতে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৫শতাধিক অসহায় পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়। অতিথি হিসেবে এ সেমাই চিনি লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের হাতে তুলে দেন শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারি ও বাদশা ফয়সাল জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু।

এসময় উপস্থিত ছিলেন প্রভাষক শাহাজান আলী, শহর মুদি ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হাকিম, শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির সদস্য আব্দুল হাকিম গাজী, আলমগীর হোসেন, মো. আরাফাত মল্লিক ও নিশি মল্লিক প্রমুখ। এ লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ৪শতাধিক পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়। পরে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এমপি রবির পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এ সেমাই চিনি পৌছে দেওয়া হয়। লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার সেমাই চিনি পেয়ে এমপি রবি ও আব্দুর রহিম বাবুর জন্য মন খুলে দোয়া করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version