Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে আওয়ামী লীগের সাইনবোর্ড ঝুলিয়ে জমি দখলের অভিযোগ

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের সাইনবোর্ড লাগিয়ে ব্যক্তি মালিকানা জমি দখলের অভিযোগ উঠেছে। শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের উত্তর কদমতলার আব্দুল্লাহ গাজীর বিচারাধীন জমিতে ওয়ার্ড আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সাইনবোর্ড দিয়ে জমি দখলের চেষ্টা করেন। স্থানীয় এবাদুল ও সোনার মোড় গ্রামের দাবিদারের নেতৃত্বে একদল ভাড়াটিয়া বাহিনী দিয়ে জোর পূর্বক দলীয় সাইন বোর্ড লাগায়।

১৫ই জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০ টায় প্রকাশ্যে আওয়ামী লীগের সাইনবোর্ড দিয়ে জমি দখলের ঘটনা ঘটে। ভুক্তভোগীরা ৯৯৯ ফোন করে প্রশাসনের মধ্যমে দখল কার্যক্রম বন্ধ করে। জোর পূর্বক দখলের বিষয়টা নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয় আমানত আলী বলেন, আব্দুল্লাহ ২৫-৩০ বছর এই জমির ভোগদখল করে কিন্তু হঠাৎ দেখি আওয়ামী লীগের সাইনবোর্ড দিয়ে দখল করছে। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রশিদ বলেন, আমরা জানি আব্দুল্লাহ দীর্ঘ দিন ধরে ভোগদখল করে আসছে।সকালে দেখলাম এবাদুল ও দবির দলবল নিয়ে আওয়ামী লীগের সাইনবোর্ড দিয়ে দখল করে নিচ্ছে।

মুন্সীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদ মোড়ল ও যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর সরদার বলেন, আওয়ামী লীগের সাইনবোর্ড দিয়ে ব্যক্তি মালিকানা জমি দখলের বিষয়টা শুনেছি।আওয়ামী লীগের সাইনবোর্ড দিয়ে ব্যক্তি মালিকানা জমি দখলের ঘটনা দু:খ জনক।এমন কার্যক্রমে দলের ভাবমূর্তি নষ্ট হয়।

তবে স্থানীয় দুই নেতাই বলেন, উপর মহল কে জানিয়ে ব্যবস্থা নেওয়া হবে। এবিষয় এবাদুল জানান, আমার জায়গা থেকে আওয়ামী লীগ অফিস করার জন্য ২ শতাংশ জমি জায়গা দিয়েছি। জায়গা বের দেওয়ার জন্য কাকে জমি দেওয়া হয়েছে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের এক প্রভাব শালী নেতার নাম বলেন তিনি। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা বলেন, ৯৯৯ ফোন দিয়েছিল ঘটনা স্থলে পুলিশ যেয়ে কাজ বন্ধ করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version