Site icon suprovatsatkhira.com

খলিষখালীতে খাদ্য সামগ্রী বিতরণ

খলিষখালী (পাটকেলঘাটা) প্রতিনিধি: খলিষখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে চা ব্যবসায়ীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৭ জুলাই) সকাল ১০ টায় খলিষখালী শৈব বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা নির্বাহী অফিসার তারিফ উল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ী, খলিষখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফফর রহমান, পি আই ও ওবায়দুল হক, ট্যাগ অফিসার সন্দীব বাবু সহ ইউ পি সচিব ও সদস্য গন। খলিষখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফফর রহমান জানান, করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া শতাধিক চা ব্যবসায়ীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো চাউল, ডাউল, আলু, তেল আজ বিতরণ করা হয়।

খদ্যসামগ্রী বিতরনকালে প্রধান অতিথি তারিফ উল হাসান কর্মহীন চা ব্যবসায়ীদের উদ্যেশ্যে বলেন, শেখ হাসিনার নির্দেশে করোনায় কর্মহীন শ্রমিকদের ঘরে খাদ্য পৌঁছে দিতে উপজেলা প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারি ভাবে বরাদ্দকৃত শিশুখাদ্য, গো-খাদ্য, নগদ টাকা দরিদ্রদের মাঝে বিতরণ করা হচ্ছে। আপনারা যারা কর্মহীন হয়ে পড়েছেন কোন লজ্জা করবেন না। পরিষদের চেয়ারম্যান অথবা আমাদের জানালে আমরা খদ্যসামগ্রী তার বাড়ীতে পৌঁছে দেব। যদি কেউ তাউ না জানাতে পারেন ৩৩৩ নং রে কল দিয়ে জানাবেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version