Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে সাংবাদিক মাতার মৃত্যুতে রিপোর্টার্স ক্লাবের শোক

নিজস্ব প্রতিনিধি: দৈনিক কল্যাণ পত্রিকার কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমের মা আনোয়ারা বেগম বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৬ জুলাই) সকাল আনুমানিক ৮টার সময় বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। বাদ জুমা মুকুন্দপুর সরদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে। আনোয়ারা বেগমের মৃত্যুতে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাব গভীর শোক প্রকাশ করেছে।

শোক সমাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, সহ-সভাপতি আসাদুজ্জামান আহাদ ও শেখ সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, অর্থ সম্পাদক গাজী মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আরাফাত আলী, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক বাবলা আহমেদ, কার্যনির্বাহী সদস্য সনৎ কুমার গাইন, সদস্য আফজাল হোসেন,জামাল উদ্দিন, আব্দুল বারী,মাছুদ পারভেজ ক্যাপ্টেন প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version