Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে বাড়ির সবাইকে অজ্ঞান করে চুরি

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জে মৎস্যঘের ব্যবসায়ীর বাড়ির সবাইকে অজ্ঞান করে দুর্বৃত্তরা নগত টাকা, স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে। গত শনিবার দিবাগত রাতে উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ১০ টার দিকে উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের মৃত মোহাম্মদ আলী জিন্নাহ’র ছেলে মৎস্যঘের ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন (৪৫), তার মা হামিদা খাতুন (৬৬), স্ত্রী শাহার বাণু (৩৫) ও ছেলে শীষ মোহাম্মদ (০৭) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।

এরপর তারা আর কিছুই বলতে পারেননি। রবিবার সকালে স্থানীয়রা আব্দুল্ল্যাহ’র বাড়ির জানালা ভাঙা অবস্থায় দেখতে পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে দেখে সবাই অচেতন। পরে তারা তাদেরকে উদ্ধার করে স্থানীয় গ্রাম্য ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করাচ্ছেন।

ভুক্তভোগী আব্দুল্ল্যাহ আল মামুনের মামা অ্যাডভোকেট জাফরুল্ল্যাহ ইব্রাহিম জানান,বাড়ির সবাইকে অজ্ঞান করে দুর্বৃত্তরা বাড়ির জানালা ভেঙে নগত ৭ হাজার টাকা, ১ জোড়া কানের দুল, ১টি কানফুল, সোনা ভেবে অনেক গুলো সিটিগোল্ড নিয়ে যায় নিয়ে গেছে। কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, খবর পেয়ে ভোরেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও ভুক্তভোগী পরিবারের কেউ লিখিত অভিযোগ দেননি। তবে আমরা এর সাথে জড়িত দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version