Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে ছিনতাইকারি আটক: মোবাইল ও মোটরসাইকেল জব্দ

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জে ছিনতাই মামলার আসামি হৃদয় মোড়লকে (১৯) আটক করেছে পুলিশ। আটককৃত ওই আসামি উপজেলার নলতা ইউনিয়নের পাইকাড়া গ্রামের নুর ইসলামের ছেলে। থানা সূত্রে জানা যায়, গত বছরের ২২ ডিসেম্বর রাত ৯ টার দিকে উপজেলার তারালী বাজারে অবস্থিত রংধনু এন্টার প্রাইজের মালিক ও বরেয়া গ্রামের বাসিন্দা কমলেশ মানুষ (৩৫) দোকান বন্ধ করে প্রতিষ্ঠান থেকে নগত ২ লক্ষ ২৪ হাজার ৩শ’ ৫০ টাকা ও ব্যবসায়ীক কাজে ব্যবহৃত ৭ টি মোবাইল ফোন নিয়ে বাড়িতে ফিরছিলেন।

পথিমধ্যে বরেয়া এলাকার ভৈরব সরদারের বাড়ির সামনে পৌঁছালে ছিনতাইকারি হৃদয় মোড়লসহ অজ্ঞাতনামা আসামিরা জোরপূর্বক ব্যবসায়ী কমলেশ মানুষের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে একটি মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগী ওই ব্যবসায়ী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। দীর্ঘদিন আসামি হৃদয় পলাতক ছিলো।

মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ছিনতাইকারি হৃদয়কে আটক করে। ওই সময়ে ছিনতাই হওয়া একটি মোবাইল ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে বুধবার (১৪ জুলাই) দুপুর ২ টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version