Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শেখ শাওন আহমেদ সোহাগ: কালিগঞ্জে সোনিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের গণেশপুর এলাকার জামাত আলী গাজীর মেয়ে ও একই ইউনিয়নের শেরকাটি গ্রামের আনারুল মোল্লার (২৬) স্ত্রী।

ঘটনার পর থেকে নিহতের স্বামী আনারুল মোল্লা পলাতক রয়েছে। তবে শ্বশুর আশারাফ মোল্লা (৫৫) ও শাশুড়ি মমতাজ বেগমকে (৪৫) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহত গৃহবধূর পিতা জামাত আলী জানান, প্রায় ৫ বছর পূর্বে পারিবারিকভাবে একই ইউনিয়নের শেরকাটি গ্রামের আশারাফ মোল্লার ছেলে রাজমিস্ত্রী আনারুল মোল্লার সাথে মেয়ে সোনিয়া খাতুনের বিয়ে হয়।

বিয়ের পর থেকে মেয়ের স্বামী আনারুলসহ শ্বশুর ও শাশুড়ি শারীরিক ও মানসিক নির্যাতন করতো। তাদের সংসারে আড়াই বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

গত ২/৩ মাস আগে মেয়ে সোনিয়াকে নির্যাতন করে জামাতা আনারুলসহ শ্বশুর ও শাশুড়ি।

ওই সময়ে মেয়ে সোনিয়া তার (বাবার) বাড়িতে চলে আসে। কিছুদিন পর জামাতা আপোষ মিমাংসার মাধ্যমে মেয়েকে শ্বশুর বাড়িতে নিয়ে যায়।

বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে মেয়ে সোনিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে জানান তিনি।

খবর পেয়ে থানার উপ-পরিদর্শক সিয়াবুল
ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের সুরোতহাল রিপোর্ট তৈরি করেন। এ সময় তিনি জানান, নিহত গৃহবধূর গলায় একটি আঘাতের চিহ্ন রয়েছে।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

নিহত গৃহবধূর শ্বশুর আশারাফ মোল্লা ও শাশুড়ি মমতাজ বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।

এদিকে পুলিশ হেফাজতে থাকা নিহত গৃহবধূর শাশুড়ি মমতাজ বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন, পুত্রবধূ সোনিয়া সকালে নিজ ঘরের আড়ার সাথে রশির সাহায্যে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version