Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় ‘সেবা’ সংগঠনে যুক্ত হলো আরো দুইটি অক্সিজেন সিলিন্ডার

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেবা’কে মানবিক সহায়তায় দুইটি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী প্রদান করা হয়েছে। পৌরসভার ১নম্বর ওয়ার্ডের সিরাজুল হকের দুই সন্তান মনজুরুল হক ও শারমিন আক্তার শম্পা উক্ত সহায়তা প্রদান করেন। মহামারি করোনায় আক্রান্তদের সহায়তা কারি ভাই ও বোন পেশাগত কারণে বর্তমানে ঢাকাতে অবস্থান করছেন।

রবিউল ইসলাম ও অলিউজ্জামান জিসানের মাধ্যমে গতকাল মঙ্গলবার দুপুরে ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট শেখ কামাল রেজার কাছে ২টি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন ‘সেবা’র আহŸায়ক মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, সদস্য সচিব মিজানুর রহমান, যুগ্ন আহবায়ক আব্দুল ওহাব মামুন, প্রভাষক বিএম ফিরোজ, ইমারত শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা আবুল হোসেন, ‘সেবা’র দাফন টিমের সদস্য মিয়া ফারুক হোসেন স্বপন, মনিরুল আলম টিটু, গোলাম মোস্তফা রিগ্যান, জাহাঙ্গীর হোসেন, সোহাগ হোসেন প্রমুখ। এমন মহৎ কাজে সামর্থ্য অনুযায়ী সবাইকে এগিয়ে আসার আহŸান জানান ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট কামাল রেজা।

উল্লেখ্য, করোনা আক্রান্ত ও করোনা উপসর্গে মৃত ব্যক্তিদের দাফন-সৎকার কাজে এগিয়ে এসেছেন স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র সদস্যগণ। সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কলারোয়ায় এ পর্যন্ত করোনা ও উপসর্গে মারা যাওয়া মুসলিম-হিন্দু ব্যক্তিদের লাশ গোসল-ধোয়া, কাফন-দাফন, শ্মশানে শেষকৃত্য সম্পন্ন করে চলেছেন। ‘সেবা’র সেবায় সম্প্রতি যুক্ত হয়েছে অক্সিজেন-অক্সিমিটার।

অসুস্থ অসহায় সাধারণ মানুষের ক্রান্তিকালে তাৎক্ষণিক অক্সিজেন সেবা দিতে এই প্রয়াস। নাম প্রকাশে অনিচ্ছুক মহৎ এক ব্যক্তির দেয়া প্রথম একটি অক্সিজেন সরঞ্জাম দিয়ে এই কার্যক্রমের পথচলায় নতুন করে যুক্ত হলো মহৎ দুই ভাই-বোনের দেয়া দুটি অক্সিজেন সিলিন্ডার। সেবা’ র আহŸায়ক মাস্টার শেখ শাজাজাহান আলী শাহীন জানান, সেবা’র পক্ষ থেকে জরুরী অক্সিজেন সেবাসহ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।’

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version