Site icon suprovatsatkhira.com

কলারোয়ার শিশু মারিয়ার জন্য সাবেক ডিসির ভালোবাসা

ফারুক রাজ, কলারোয়া: নীল রঙের র‌্যাপিং পেপারে মোড়ানো গিফট বক্সের মধ্যে নতুন পোশাক, দুধ, ফলসামগ্রী ও উপরে লাল গোলাপ আর গেøারিয়া ফুল এর মাঝে চকচকে কাগজে কম্পিউটার টাইপ করা প্রিয় মারিয়া ভালোবাসা নিও লেখাটি সাতক্ষীরা কলারোয়ার আলোচিত একই পরিবারের (বাবা-মা ভাই-বোন) চার হত্যা থেকে বেঁচে থাকা ছোট্ট শিশু মারিয়াম আফরিনের জন্য ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা’র সাবেক জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও বর্তমান জেলা প্রশাসক হুমায়ুন কবির।

গত বুধবার (২১ জুলাই) সকালে উপজেলা হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা গ্রামের সংরক্ষিত মহিলা মেম্বর নাসিমা খাতুনের হাতে জেলা প্রশাসক দ্বয়ের প্রতিনিধি হিসেবে ঈদের উপহার তুলে দেন কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী। শিশু মারিয়াম আফরিন (০১) উপজেলার হেলাতলা ইউনিয়নের খলশি গ্রামের মৃত শাহিনুর রহমানের মেয়ে। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করেন নিহত শাহিনুরের আপন ছোট ভাই রাহানুর রহমান। তবে, ভাগ্যক্রমে বেঁচে যায় তাদের ৪ মাস বয়সী শিশু কন্যা মারিয়াম আফরিন।

হত্যাকারী রাহানুর সিআইডি সাতক্ষীরার নিকট জবানবন্দি দিয়ে হত্যার সত্যতার শিকারোক্তি দিলে ঘটনায় ব্যবহারিক অস্ত্র উদ্ধার করে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান সিআইডি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী বলেন, ইউনিয়ন পরিষদ সংলগ্নে খলশি গ্রামে নৃশংস এক হত্যা কান্ডে বাবা-মা ভাই-বোনকে হারানো শিশু মারিয়াম আফরিনকে নিয়মিত প্রশাসনের পক্ষ থেকে দেখাশোনা করা হয়। ইতোমধ্যে সাবেক জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও বর্তমান জেলা প্রশাসক হুমায়ুন কবিরের দেওয়া মারিয়ামের ঈদুল আজহার উপহার সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version