Site icon suprovatsatkhira.com

সমতা প্রকল্পের সু-শিখন ও অভিজ্ঞতা বিনিময় কর্মশালা

ডেস্ক রিপোর্ট : ডিজএ্যাবল্ড রিহ্যাবিলিটেশন এন্ড রিসার্চ এসোসিয়েশন (ডিআরআরএ) সংস্থার আয়োজনে ‘‘সমতা প্রকল্পের সু-শিখন ও অভিজ্ঞতা বিনিময় ’’ এর উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০২ জুন) সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ডিজিটাল কর্ণারে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় ও অষ্ট্রেলিয়ান এইড এর আর্থিক সহয়তায় এ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শেখ সহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা।

কর্মশালাটি সার্বিক পরিচালনা করেন সমতা প্রকল্পের ডিআইএফ মো: সিরাজুল ইসলাম, পাওয়ার পয়েন্টে সমতা প্রকল্পের শুরু থেকে বর্তমান সময় পর্যন্ত বিভিন্ন ভালো শিখন বিষয় টি উপস্থাপন করেন সমতা প্রকল্পের ডিআইটি নীলোৎপল মন্ডল, সমতা প্রকল্পের জেলা সমন্বয়কারী প্রতিভা বিকাশ সরকার। কর্মশালায় আরো সার্বিক সহায়তা করেন প্রোগ্রাম অফিসার ওয়ার্ল্ড ভিশন (সমতা প্রকল্প) রাবেয়া বশরী রায়না, এডিআইএফ মো: আক্তারুল ইসলাম, একাউন্টস অফিসার মোস্তাফিজুর রহমান।

কর্মশালায় সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, সেল্প হেল্প গ্রæপ ও সিবিও সেল্ফ হেল্প গ্রæপ এর প্রতিবন্ধী ব্যক্তি ও সিবিও সদস্যগণ স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version