Site icon suprovatsatkhira.com

বউকে নিয়ে পালালো দোলাভাই অভিমানে শ্যালকের আত্মহত্যা

কুলিয়া (দেবহাটা) প্রতিনিধি: দেবহাটার কুলিয়ায় এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত ব্যক্তি হলেন রামনগর গ্রামের আকবার আলীর গাজীর ছেলে আ: হালিম গাজী (২৮)। সূত্রে জানা যায়, তার দ্বিতীয় স্ত্রী রুমানা সুলতানা (২৩) দক্ষিণ কুলিয়ার লুৎফর রহমানের ছেলে কামরুল ইসলাম (২৮) সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক ছিল ফলে পরিবারের সবাই জেনে যায় তারপর তারা বাড়ি ছেড়ে ২জন চলে গিয়ে বিবাহ করে, চলে যাওয়ার খবর শুনে তার পরিবার কামরুল ইসলাম পিতা,লুৎফর রহমানের কাছে তাদের বিষয় জিজ্ঞেস করলে লুৎফর রহমান তা অস্বীকার করে।

ফলে কামরুল ইসলাম ও তার স্ত্রী রুমানা সুলতানার কাছে ফোন দেয়। ফোন দেয়ার পর তাকে গালি গালাজ করায় সে মানসিক ভাবে হতাশা গরোস্ত হয়ে পড়ে। তারপর সে মঙ্গলবার দিবাগত রাতে তার নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের পিতা জানান, কামরুল ইসলাম তার ছেলের আত্মাহত্যার জন্য দায়ী। দেবহাটা থানার এসআই হানিফ জানান, লাশ উদ্ধার করা হয়েছে, তবে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version