Site icon suprovatsatkhira.com

জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সহায়তা বিতরণ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভা ও সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির যৌথ উদ্যোগে সাতক্ষীরায় করোনাকালীন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড সানিটাইজার এবং অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) সকাল ৯টায় সাতক্ষীরা শহরের নিউ মার্কেট মোড়ে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

এছাড়াও শহরের পাকা পোল মোড়, খুলনা রোড মোড়, টাউন বাজার মোড়, পুরাতন সাতক্ষীরা হাটখোলা মোড়, সুলতানপুর বড় বাজার বকুলতলা মোড়, ইটাগাছা হাটের মোড়, সঙ্গীতা সিনেমা হল মোড়সহ মোট ৮টি পয়েন্টে এ খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, রাবেয়া পারভীন, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মারুফ হাসান, পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল আলম বাবু, পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা-সাগর, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক মোজাম্মেল হোসেন, ফারহা দীবা খান সাথী, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক (অধিকার) মো. কামরুজ্জামান রাসেল,

কোষাধ্যক্ষ ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, যুগ্ম মহিলা সম্পাদিকা রেবেকা সুলতানা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মুছা করিম, প্রচার সম্পাদক মো. আশরাফুল করিম ধনি, নির্বাহী সদস্য অধ্যাপক গাজী আবুল কাশেম, মো. আশরাফ উদ্দীন, অধ্যক্ষ মো. রেজাউল করিম, মো. আমিনুল হক খোকন, মো. আবুল কালাম, এনছান বাহার বুলবুল, আলহাজ¦ আব্দুল গফ্ফার, নুরুল হক, তৈয়েব হাসান বাবু, সালাহউদ্দীন, সরাব বাবু, শফি উদ্দিন প্রমুখ।

এসময় সাতক্ষীরা পৌরসভা ও সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version