Site icon suprovatsatkhira.com

জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উৎযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনলাইন মোদোকোয়ান জাতীয় পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতা ও বাংলাদেশ মোদোকোয়ান তায়কোয়ানডো এসোসিয়েশনের আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় অনলাইন পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতার আয়োজন করা হয়। তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে তিনশোর অধিক খেলোয়াড় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় অংশগ্রহন করে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা তায়কোয়ানডো দল ১টি স্বর্ন ও ১টি রৌপ্য পদক জয়লাভ করেন।

পদক প্রাপ্ত খেলোয়াড় যথাক্রমে – ১, সাকিবুজ্জামান রাজ( স্বর্ন) ২, মোহাম্মদ আব্দুল আলিম (রৌপ্য) জুনিয়র পুরুষ বøাক বেল্ট বিভাগে সর্বোচ্চ ৫.৯৫ পয়েন্ট নিয়ে স্বর্ন পদক জয়লাভ করেন সাকিবুজ্জামান রাজ, পি- উই জুনিয়র বিভাগে ৫.৬৭ পয়েন্ট জিতে রৌপ্য পদক জয়লাভ করেন মোহাম্মদ আবদুল আলিম। মুজিব বর্ষ মোদোকোয়ান জাতীয় অনলাইন পুমছে তায়কোয়ানডো প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশন এর সভাপতি সাবেক তথ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা হাসানুল হক ইনু এম পি।

তিনি বলেন করোনা মহামারি এ সময়ে খেলোয়াড়দের ঘরে রেখে এমন ধরনের প্রতিযোগিতায় পদক জয়ের মাধ্যমে সুনাম অর্জনের পাশাপাশি শারিরীক, মানসিক ভাবে শক্তি যোগাবে। তাছাড়া করোনার থেকে বাঁচতে মার্শাল আর্ট চর্চা ও শারিরীক ব্যায়াম অত্যান্ত গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ মার্শাল আর্ট ফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসানুজ্জামান মনি, বাংলাদেশ মোদোকোয়ান তায়কোয়ানডো এসোসিয়েশন সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ হোসেন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। পাদক জয়ী খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা ও তায়কোয়ানডো জাতীয় রেফারি জেলা দলের প্রশিক্ষক আল ইমরান সহ অনেকে। (প্রেস বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version