Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগরে জোর পূর্বক চলাচলের গলি দখল রাখার অভিযোগ

কৃষ্ণনগর (কালিগঞ্জ সাতক্ষীরা) প্রতিনিধি : কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর বাজারে জোর পূর্বক চলাচলের গলি দখলের খবর পাওয়া গেছে। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে বাজারে চলাচল কারী মানুষের। সরজমিন যেয়ে দেখা আল্লাহর দান হোটেলের মালিক সাইফুল ময়রা বাজারের প্রধান সড়কে পাশে দোকান ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত তার মিষ্টান্ন ভান্ডার ও হোটেল ব্যবসা পরিচালনা আসছে।

কিন্তু তার দোকানের পাশে হোটেলের রান্না ও মিষ্টি তৈরী করা জন্য দুটি ঘর ভাড়া নিয়ে অন্যের দোকান ঘর অবরুদ্ধ করে চলাচলের গলিতে জ্বালানির কাঠ এমনকি হাড়ি পাতিল ও নোংরা পানি ঢেলে চলাচলের বিঘœ সহ অন্যান্য দোকানের মালিকের ব্যবসা এখন হুমকির মুখে।

তাকে বারবার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার সেক্রেটারি নিষেধ করার সত্তে¡ও নিজের ক্ষমতার দাপট দেখিয়ে সকলকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে তার স্বার্থ হাসিল করে যাচ্ছে। এ ব্যাপারে সাইফুল ময়রার সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে সে কোন সদুত্তর দিতে পারিনি। ঐ গলির দোকান মালিক আল মামিন খোকন, ইয়াছিন আলী গাজী ও নুর আলী দাবী বিষয়টি খতিয়ে দেখে মানুষের চলাচলের গলি উন্মুক্ত হয় সে জন্য প্রশাসনে হস্তক্ষেপ কামনা করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version