Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের মহিউদ্দীন আহমেদ আর নেই : বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট সমাজসেবক মহিউদ্দীন আহমেদ (৮৬) আর নেই। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে হৃদ্রোগে আক্রান্ত হয়ে উপজেলা সদরের বাজার গ্রামে অবস্থিত নিজস্ব বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, নাতী-নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মহিউদ্দীন আহম্মেদ কালিগঞ্জ থানা মসজিদ কমিটির সেক্রেটারী হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

শুক্রবার বাদ আসর জানাজা শেষে মসজিদ প্রাঙ্গনে পিতা দানবীর খ্যাত আলহাজ্জ্ব মুন্সী আহমদ আলীর কবরের পাশে তাকে দাফন করা হয়। জানাজায় জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। এদিকে সিনিয়র সাংবাদিক আলহাজ্জ্ব মহিউদ্দীন আহমেদ এর মৃত্যুতে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকবৃন্দ গভীর শোক জ্ঞাপন করেছেন।

মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সহ-সভাপতি আহাদুজ্জামান আহাদ, শেখ সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু, যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, অর্থ সম্পাদক গাজী মিজানুর রহমান, দপ্তর সম্পাদক এমডি আরাফাত আলী, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক বাবলা আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য অবসরপ্রাপ্ত অধ্যাপক সনৎ কুমার গাইন, সদস্য আফজাল হোসেন, জামাল হোসেন, জিএম বারী, সাংবাদিক সুমন মাহবুব, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, হাবিবুল্যাহ বাহার, শিমুল হোসেন প্রমুখ। এাড়াও সোহরাওয়ার্দী পার্ক কমিটির সদস্যসচিব বিশিষ্ট আইনজীবী এড. জাফরুল্যাহ ইব্রাহিম, বিশিষ্ট ব্যবসায়ী সঞ্জয় কুমার ঘোষ, জাগরণী চক্র ফাউন্ডেশনের কালিগঞ্জ শাখা ব্যবস্থাপক তাইফুর রহমানসহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ শোক জ্ঞাপন করেছেন এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version